spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

২৯শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯বাংলা

সর্বশেষ
***বিশ্ব হার্ট দিবস আজ***জাতীয় বিশ্ববিদ্যালয়: স্নাতক ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধাতালিকা প্রকাশ ২ অক্টোবর***হেপাটোলজি এ্যালামনাই এসোসিয়েশনের উদ্যোগে লিভার ট্রানপ্লান্টেশন বিষয়ক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত***নাগরিকদের রাশিয়া ছাড়তে বলল মস্কোর মার্কিন দূতাবাস***‘সোনার তরী’র আজকের শিল্পী ইশরাত জাহান***নভেম্বরের শেষ সপ্তাহে জাপান যাচ্ছেন প্রধানমন্ত্রী***‘বাঁশরী’তে আজ গাইবেন পূরবী বিশ্বাস এবং মালিহা তাসফিয়া রোদেলা***টিভিতে দেখুন আজকের খেলা***আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারো বিজয়ী হবে: কাদের***শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন

ঋভূর কণ্ঠ মুগ্ধতা ছড়ালো: বুলবুল পাখি ময়না টিয়ে…

- Advertisement -

বিনোদন প্রতিবেদক: গানটি শুনছিলাম আর বারবার মুগ্ধ হচ্ছিলাম। কতটা দরদ দিয়ে গাইলো অতটুকু শিশু! গানটি বসেছে ওর মনে। সেও হৃদয়ে আর কণ্ঠে ধারণ করলো। বলছিলাম ম্যাপললীফ ইন্টারন্যাশনাল স্কুলে স্ট্যান্ডার্ড ওয়ানে অধ্যয়নরত স্বপ্নদ্যুতি অনিন্দ্য রায় (ঋভূ)-র কথা।

করোনার থাবায় গোটা বিশ্ব আজও স্তব্ধ। ছন্দ হারিয়ে গেছে সবার, কী শিশু, কী প্রবীণ। ঘরে বন্দী থেকে হাঁপিয়ে উঠেছে বিশ্বের সব শিশুর মতো বাংলাদেশের শিশুরাও।

ঋভূও প্রতিদিন ঘর থেকে তাকিয়ে দেখে ঐযে খেলার মাঠ। যে মাঠে প্রতিদিন খেলতো, ধূলা উড়াতো। তা যেন আজ কত দূরে। তাই কী আর করা। ঘরে বসেই করছে সঙ্গীত চর্চা। নিজের মনটা ভালো হলো, সেই সঙ্গে অন্যদেরও বিনোদন হলো।

আরও পড়ুন: রবীন্দ্রজয়ন্তীতে ‘মায়াবন বিহারীনি’ গাইলো দেবশ্রী ভট্টাচার্য

স্বপ্নদ্যুতি অনিন্দ্য রায় ঋভূর বাবা স্বপন কুমার রায় বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর)-এর প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা। আর মা অনিন্দিতা ভট্টাচার্য্য একজন ফ্যাশন ডিজাইনার ও ফ্যাশন হাউজ “ঋষিতা’স” এর কর্ণধার।

লেখাপড়ার পাশাপাশি মায়ের কাছেই গান শিখছে ঋভূ। সবার আশীর্বাদ প্রার্থী সে।

আজ ঋভূর কণ্ঠে আমরা শুনব:

বুলবুল পাখি ময়না টিয়ে, আয় না, যা না গান শুনিয়ে…

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ