spot_img
30 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

উর্বশীকে চিনি না, আমার মনোযোগ শুধু ক্রিকেটে: নাসিম শাহ

- Advertisement -

ক্রীড়া ডেস্ক, সুখবর বাংলা: এশিয়া কাপে এক ম্যাচেই তারকায় পরিণত হয়েছেন পাকিস্তান দলের পেসার নাসিম শাহ। অন্যদিকে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা শোবিজ তারকা। দুই দেশের দুই ঘরানার তারকাকে নিয়ে মেতে উঠেছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় গত কয়েক দিনের জোর গুঞ্জন— নায়িকা উর্বশীর সঙ্গে কী নাসিম শাহের প্রেম চলছে?

উর্বশীর কারণেই এমন আলোচনার জন্ম নিয়েছে। পাকিস্তানের এ তরুণ পেসারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন উর্বশী। এর পরই দুজনকে জড়িয়ে নানা গালগল্পে মত্ত নেটিজেনরা।

একসময় ভারতের উইকেটরক্ষক ব্যাটার রিশভ পান্টের সাথে মন লেনদেন চলছিল উর্বশী রাউতেলার। বিচ্ছেদ হয়ে গেলেও এখনও প্রায়ই খবরের শিরোনাম হন দুজনে। সেই বলিউড অভিনেত্রী উর্বশী এবার মজেছেন পাকিস্তানি পেসার নাসিম শাহর প্রেমে। যদিও প্রেমের প্রতিক্রিয়ায় উর্বশীকে বিশাল বাউন্সার দিলেন নাসিম। জানিয়ে দিলেন, উর্বশী রাউতেলা নামের নায়িকাকে চেনেনই না তিনি।

মাস খানেক আগেই ভারতের উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থকে ‘ছোট ভাই’ বলে সম্বোধন করেন উবর্শী। ‘হেট স্টোরি ৪’-এর এই অভিনেত্রী দাবি করেন, তার জন্য অপেক্ষায় ছিলেন ঋষভ। তাকে বহু বার ফোন করে দেখা করারও অনুরোধ জানান পন্ত। এবার অভিনেত্রীর ভক্তরা পাকিস্তানের উঠতি বোলার নাসিম শাহের প্রতি উর্বশীর আগ্রহের একটা ইঙ্গিত দিয়ে একটি ভিডিও বানান। সেটি উর্বশী নিজে শেয়ারও দেন!

তারপরই বল চলে যায় নাসিমের কোর্টে। আর পাকিস্তানের এই ক্রিকেটার সাফ জানালেন, ‘কে উর্বশী, সেটাই তো আমি জানি না। আমি জানিও না লোকজন কেন এমন ভিডিও বানাচ্ছে। আপাতত ক্রিকেটেই মনোযোগ রাখতে চাই আমি।’ আফগানদের বিপক্ষে জয়ের নায়ক তিনি। তার টানা দুই ছক্কাতে নিশ্চিত হয় পাকিস্তানের ফাইনাল।

ভারত-পাকিস্তান দ্বৈরথের ফলকে ছাপিয়ে দুই দেশের ক্রিকেটপ্রেমীরাও নাসিম-উর্বশী নিয়ে আলোচনায় মগ্ন।

আরো পড়ুন:

‘বিউটি সার্কাস’-এর ট্রেলারে চমক দেখালেন জয়া আহসান

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ