spot_img
33 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৭ই অক্টোবর, ২০২২ইং, ২২শে আশ্বিন, ১৪২৯বাংলা

সর্বশেষ

উড়োজাহাজের চেয়েও বেশি দাম এই ব্যাগের!

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: মহামারি করোনাভাইরাসের তাণ্ডবে সবচেয়ে বেশি ক্ষতির শিকার হয়েছে বিমান পরিবহন খাত। বিমান খাতে উড়োজাহাজের দরপতন হয়েছে। কোনো বিমান সংস্থাই এখন নতুন করে উড়োজাহাজের অর্ডার করছে না। এমন পরিস্থিতিতে উড়োজাহাজকে বেশ অভিনবভাবেই উড়িয়েছেন ফরাসি বিলাসবহুল ফ্যাশন হাউজ লুই ভিটন। গত ১১ এপ্রিল টাইমস নাউ নিউজের এক প্রতিবেদন থেকে জানা গেছে এ তথ্য।

বিলাসবহুল এ ফ্যাশন হাউজটি উড়োজাহাজের মতো ব্যাগ তৈরি করে আলোচনার ঝড় তুলেছে বিশ্বজুড়ে। ব্যাগটির দাম ৩৯ হাজার মার্কিন ডলার। এই দাম একক ইঞ্জিনবিশিষ্ট সেসনা মডেলের এক উড়োজাহাজের দামের থেকেও বেশি। ফ্যাশন হাউজটির ব্যাগগুলোর এমনই আকাশছোঁয়া দাম।

লুই ভিটন’র বাদামি চামড়ার ওপর ‘এল ভি’ ছাপা ব্যাগগুলোর সর্বনিন্ম দাম দুই হাজার ডলার। এছাড়াও তাদের তৈরিকৃত অন্যান্য পোশাক, ঘড়ি, গয়না, সুগন্ধিসহ অন্যান্য উপকরণের দামও অনেক বেশি; যা সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে।

নারীদের জন্য বানানো এ ব্যাগটি চার ইঞ্জিনের যাত্রীবাহী উড়োজাহাজের আদলে তৈরি। অন্যান্য ব্যাগের মতোই ‘এল ভি’ ছাপা চামড়ার এটি।

সোশ্যাল মিডিয়ায় অনেকে ব্যাগটির দাম নিয়ে কথা বলছেন। কেননা, ১৯৬৮ মডেলের ১৫০ এইচ একক ইঞ্জিনবিশিষ্ট সেসনা উড়োজাহাজের দাম ৩২ হাজার ডলার। সেদিক থেকে ওই উড়োজাহাজের দাম এই ব্যাগের থেকে অনেক কম। করোনার এই পরিস্থিতিতেও আলোচনার তুঙ্গে রয়েছে এই ব্যাগটি।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ