spot_img
21 C
Dhaka

৬ই ডিসেম্বর, ২০২২ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

ঈদ উৎসবকে প্রাণবন্ত করতে নতুন পোশাক এনেছে ‘র নেশন’  

- Advertisement -

লাইফস্টাইল ডেস্ক,সুখবর বাংলা: বরাবরের মতো ঈদ উৎসবকে প্রাণবন্ত করতে র-নেশন তাদের পোশাক আয়োজনের প্রস্তুতি সম্পন্ন করেছে। র-নেশন নারী ও পুরুষদের জন্য একটি প্রিমিয়াম-ক্লদিং ব্র্যান্ড ‘মেইড ফর য়্যু’ প্রতিশ্রুতি নিয়ে ২০১৬ থেকে যাত্রা শুরু করে। শুরুতে শুধুমাত্র ছেলেদের জন্য পোশাক তৈরিতে সীমাবদ্ধ থাকলেও পরবর্তীতে ইউনিক ডিজাইন এবং প্রিমিয়াম প্রোডাক্ট কোয়ালিটির জন্য ক্রেতাদের চাহিদার ভিত্তিতে ২০২১ হতে মেয়েদের জন্য ‘র নেশন পিংক’ কালেকশনের যাত্রা শুরু হয়।

র-নেশন এর বর্তমানে ঢাকায় ৫টি ও চট্টগ্রামে ১টি সহ মোট ৬টি আউটলেট আছে। এ ছাড়াও র-নেশনের রয়েছে নিজস্ব এ্যাপ, যা গুগল থেকে সহজেই ডাউনলোড করে কেনাকাটা করা সম্ভব।

এবার ঈদ উৎসবে ক্রেতাদের পছন্দের দিকে খেয়াল রেখে বানানো হয়েছে ভিন্ন ধরনের প্যাটার্নে মেয়েদের কুর্তি, টু-পিস, টপস এবং কাফতান। হাতের ডিজাইনে আনা হয়েছে ফ্লেয়ারড এবং ড্রেস রাখা হয়েছে স্ট্রেইট ফিট। ছেলেদের জন্য পাঞ্জাবি স্লিম ফিট এবং রেগুলার ফিট। এ ছাড়াও সময়টা গরম হওয়ায় কাপড় ও রঙে থাকছে বৈচিত্র্য। ছেলেদের জন্য আছে শার্ট, টি-শার্ট, পলো শার্ট ইত্যাদি।

উল্লেখ্য, র-নেশনের মাদার কোম্পানি ইসলাম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিঃ বিখ্যাত আন্তর্জাতিক পোশাক ব্র্যান্ডগুলোর জন্য ৩৭ বছরেরও বেশি সময় ধরে পোশাক রপ্তানির অভিজ্ঞতা থেকেই র-নেশন পোশাকের গুণগত মানা নিশ্চিত করে। ঈদ পোশাক নিয়ে আরও জানতে চোখ রাখতে পারেন র-নেশনের ফেসবুক পেইজ rawnationfashion এবং www.rawnation.net এই ওয়েবসাইটে।

আরো পড়ুন:

জয়া আহসানের ছবি উত্তাপ ছড়াচ্ছে নেট দুনিয়ায়

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ