spot_img
19 C
Dhaka

৫ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২২শে মাঘ, ১৪২৯বাংলা

ইসলামি গানের মডেল হলেন মিশা সওদাগর

- Advertisement -

ডেস্ক নিউজ, সুখবর ডটকম: সিনেমায় মন্দ চরিত্রে অভিনয় করে নন্দিত হয়েছেন মিশা সওদাগর। সম্প্রতি প্রশংসিত হয়েছেন ওটিটি প্ল্যাটফর্মে কাজ করেও। এবার এই খলনায়ককে দেখা যাবে ধর্মীয় গানের মডেল হিসেবে।

‘মইরা গেলে ফিইরা আসে না’ শিরোনামে গানটির কথা লিখেছেন রফিকুল ইসলাম তাওহিদ। মুহাম্মদ বদরুজ্জামানের সুরে এতে কণ্ঠ দিয়েছেন জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরবের শিল্পী মুহাম্মদ বদরুজ্জামান।

সম্প্রতি নির্মাতা ইয়ামিন এলানের নির্দেশনায় গাজীপুরের পুবাইলের মনোরম লোকেশনে গানটির ভিডিও দৃশ্য ধারণ করা হয়েছে। জানা গেছে, বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ইসলামি সংগীতটি প্রকাশ করা হবে।

প্রথমবারের মতো ইসলামি সংগীতে অভিনয় করা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘চলচ্চিত্রে অভিনয় করলেও আমি প্রায়ই বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করি।

তবে ইসলামি গানে প্রথমবার মডেল হিসেবে অভিনয় করেছি। শুটিংয়ের পুরোটা সময় ভীষণ উপভোগ করেছি। গানের কথার পাশাপাশি ভিডিওতেও বেশকিছু মেসেজ রয়েছে। আশা করি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

সুরকার ও গায়ক মুহাম্মদ বদরুজ্জামান বলেন, “মইরা গেলে ফিইরা আসে না’ গানটি মানুষকে মৃত্যুর কথা স্মরণ করিয়ে দেবে। অত্যন্ত গোছালো ও সহজ-সরল কথামালায় সাজানো হয়েছে এই মরমি সংগীত।’

এসি/

আরো পড়ুন:

ঝিনাইদহের ঐতিহাসিক গোড়ার মসজিদ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ