Thursday, January 20, 2022
Thursday, January 20, 2022
Homeসারাবাংলাইউপি সদস্য হয়েও সংবাদপত্র বিক্রেতা চম্পা

ইউপি সদস্য হয়েও সংবাদপত্র বিক্রেতা চম্পা

danish

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: সকাল থেকে চম্পা খাতুন সংবাদপত্র নিয়ে বেরিয়ে পড়ে বাসাবাড়ি, অফিসসহ বিভিন্ন স্থানে পৌঁছে দেন প্রতিদিন। প্রায় ছয় কিলোমিটার পথ মারিয়ে প্রত্যন্ত গ্রাম থেকে কাকডাকা ভোরে ব্যাটারিচালিত সাইকেল চালিয়ে প্রতিদিন আসেন উপজেলা সদরে। পত্রিকার এজেন্টের কাছ থেকে বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক সংবাদপত্র নিয়ে বের হন গ্রাহকের দ্বারে দ্বারে পৌঁছে দিতে। সংবাদপত্রের সঙ্গে তার সম্পর্ক এখন আত্মার।

সংবাদপত্রসেবী সেই চম্পা খাতুন এবাবের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য পদে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। ইউপি সদস্য নির্বাচিত হলেও সংবাদপত্র ছাড়বেন না বলে জানিয়েছেন চম্পা খাতুন।

পাবনার চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ডে (৪, ৫ ও ৬ নম্বর সাধারণ ওয়ার্ড) সদস্য প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন ঐ ইউনিয়নের মল্লিকপুর গ্রামের ইছাহক আলীর মেয়ে চম্পা খাতুন। নির্বাচনে বই প্রতীক নিয়ে ২ হাজার ২৭৮টি ভোট পেয়ে জয়ী হন তিনি।

চম্পা খাতুন জানালেন, সংবাদপত্রের সঙ্গে আমার আত্মার সম্পর্ক। সংবাদপত্রই আমাকে পরিচিত করেছে, সম্মান বাড়িয়েছে। আমি মেম্বার নির্বাচিত হলেও সংবাদপত্র ছাড়ব না। সংবাদপত্র নিয়ে আগের মতোই পাঠকের কাছে যাব। পাশাপাশি জনগণ আমাকে যে দায়িত্ব দিয়েছেন, তা পালনে সচেষ্ট থাকব। মানুষের সেবা করব, তাদের পাশে থাকার চেষ্টা করব।

আরো পড়ুন:

১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটির নির্বাচন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments