spot_img
27 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

আশা করছি সবাই হলে গিয়ে সিনেমাটি দেখবেন: সালওয়া

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা: ঢাকাই সিনেমার নায়িকা নিশাত নাওয়ার সালওয়া। মোস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’র মাধ্যমে প্রথমবার সিনেমায় অভিনয় করেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মঞ্চ থেকে উঠে আসা সালওয়ার। তার অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘স্বপ্নে দেখা রাজকন্যা’, ‘এই তুমি, সেই তুমি’ ও ‘বুবুজান’ নামের তিনটি সিনেমা। চলতি বছরই সিনেমা তিনটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

তবে পর্দায় তার অভিষেক হচ্ছে পরিচালক সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’ দিয়ে। আগামী ১৬ই সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

এতে তার বিপরীতে অভিনয় করেছেন ইমন। এরইমধ্যে প্রকাশ পেয়েছে এই সিনেমার গান ‘ভালোবাসা বলা হয়ে যায়’। রোমান্টিক আমেজের গানটির শুটিং হয়েছে সিলেটের চা বাগান, জাফলংসহ বিভিন্ন লোকেশনে।

সালওয়া বলেন, ‘আমিই এই ছবির সবচেয়ে কম বয়সী অভিনয়শিল্পী। বলতে গেলে একটা শিক্ষা সফর হলো আমার।’

সালওয়া সিলেটের মেয়ে। ছবির গানের শুটিংও হয়েছে সিলেটে। সালওয়া বলেন, “ছবির ‘ভালোবাসা বলা হয়ে যায়’ গানটি প্রকাশের পর বেশ প্রশংসা পেয়েছি। সিলেটের পাহাড়, টিলা, চা-বাগান, নদী—চমৎকার সব লোকেশনে গানের শুটিং হয়েছে। আমার মা, বাবা ও কাজিনরা গানটি দেখে প্রশংসা করেছেন। রোমান্টিক এই গানের সঙ্গে লোকেশন, আমার আর ইমন ভাইয়ের এক্সপ্রেশন, কোরিওগ্রাফি তাঁদের নাকি খুব পছন্দ হয়েছে। তবে প্রথমবার বড় পর্দায় দেখা যাবে আমাকে, এটা ভেবে কিছুটা নার্ভাস তো লাগছেই।’

এদিকে সিলেটবাসীর উদ্দেশ্য সালওয়া বলেন, ‘আমি সিলেটি ফুরি। আমার প্রিয় সিলেটবাসী আশা করছি আপনারা হলে যাবেন সিনেমাটি দেখতে।’

ছবিতে সালওয়া ও ইমন দুজনই চিকিৎসক। ইমন অভিনীত চরিত্রের নাম রাজু, সালওয়ার নাম দিনাত। রাজু মফস্বলের চিকিৎসক। একটা এনজিওর হয়ে সপ্তাহে দুই দিন যৌনপল্লীতে যায় ওখানকার কর্মীদের চিকিৎসাসেবা দিতে। ওখানকার মেয়েরা এই ডাক্তারকে খুব পছন্দ করে। মফস্বলের পলিটিক্স, ড্রাগস আদান-প্রদান, নারী পাচারসহ বিভিন্ন অনিয়ম রাজুর চোখে পড়ে। এসবের প্রতিবাদ করতে গিয়েই সমাজের প্রভাবশালীদের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে যায়।

‘বীরত্ব’ ছবির অন্যান্য চরিত্রে আছেন নিপুণ আক্তার, আহসান হাবীব নাসিম, ইন্তেখাব দিনার, জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার, বড়দা মিঠু, মনিরা আক্তার মিঠু, সাবিহা জামান, হান্নান শেলি, পীরজাদা শহিদুল হারুন, তানভীর রিজভী, জেসমিন আক্তার, স্বর্ণা, প্রণব ঘোষ, প্রিয়ন্তি গোমেজ, ও শিশু শিল্পী মুনতাহা এমেলিয়াসহ অনেকেই।

আরো পড়ুন:

দর্শক আমাকে অন্যভাবে খুঁজে পাবে: প্রভা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ