spot_img
27 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

আলোকিত হলো প্রায় দু’হাজার পরিবার

- Advertisement -

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে ১হাজার ৯০১টি পরিবার।

এছাড়া ১১টি সেচ যন্ত্র ও ৫টি বাণিজ্যিক প্রতিষ্ঠান পেয়েছে বিদ্যুৎ। রবিবার ( ২৭ জানুয়ারি ) সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে ১হাজার ৯১৭টি সংযোগে বিদ্যুৎ সরবরাহের উদ্বোধন করা হয়।

ধুনট উপজেলার নলডাঙ্গা, খোকশাহাটা, রাঙ্গামাটি দিদারপাড়া, ছোট এলাঙ্গী, বাঁশপাতা, মাধবডাঙ্গা, ভূতবাড়ী, নিউ সারিয়াকান্দি, গজারিয়া, বড় চাপড়া, গিঘলকান্দি ও বাটিকাবাড়ী গ্রামে ৩ কোটি ৩৭ লাখ ৫৯হাজার টাকা ব্যয়ে ২২ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মাণ করা হয়েছে। এরফলে ১হাজার ৯৮২টি সংযোগ সুবিধা সৃষ্টি হয়েছে।

রবিবার সন্ধ্যায় দিঘলকান্দি গ্রামে বিদ্যুৎ সরবরাহের উদ্বোধন উপলক্ষ্যে এক জনসভা অনুষ্ঠিত হয়। জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।

আরও পড়ুন: বড় হতে দিন ছোটদের !

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থেকে খাম্বা দেখিয়ে বিদ্যুতের নামে দুর্নীতি করেছে। হাজারো প্রতিশ্রুতি দিয়ে ভোট নিয়ে ক্ষমতায় গিয়ে নিজেদের ভাগ্যের উন্নয়ন সাধন করেছে।

তিনি বলেন, নির্বাচনের আগে প্রতিশ্রুতি দিয়েছিলাম, আপনাদের গ্রামের অন্ধকার দুর করবো।
আওয়ামী লীগ ক্ষমতায় বলেই আজ অন্ধকার দুর করে আপনাদের গ্রামে আলো এসেছে। তিনি উন্নয়নের স্বার্থে সকল নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে থাকার জন্য সকলের প্রতি আহবান জানান।

চৌকিবাড়ী ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য ফরহাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন, গোপালনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম হোসেন সরকার,

পল্লী বিদ্যুৎ সমিতি বগুড়া কার্যালয়ের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত জোনাল ম্যানেজার আমজাদ হোসেন, ধুনট কার্যালয়ের সহকারী জেনারেল ম্যানেজার বিজয় কুমার কুন্ডু,

উপজেলা আ.লীগের সহসভাপতি শফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক মহসিন আলম, ৬নং ওয়ার্ড আ.লীগের সভাপতি সোলায়মান মন্ডল ও ছাত্রলীগ নেতা চয়ন মাহমুদ।

পরে সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান আনুষ্ঠানিক ভাবে বিদ্যুৎ সরবরাহের উদ্বোধন করেন।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ