spot_img
21 C
Dhaka

৯ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২৬শে মাঘ, ১৪২৯বাংলা

১৭ কেজি ক্ষীর দিয়ে বানালেন মেসির প্রতিকৃতি, মিষ্টির দোকানে বাচ্চাদের ভীড়

- Advertisement -

ডেস্ক নিউজ, সুখবর ডটকম: ফুটবল ঘিরে বাঙালির উত্তেজনা বরাবরই তুঙ্গে। তার ওপর এখন চলছে বিশ্বকাপ। হোক না আরব দেশে, তার প্রভাব বঙ্গ জীবনে পড়বে না তা কী হয়! বরাবরের মতো ফুটবল বিশ্বকাপ নিয়ে এবারও চরম উৎসাহ-উদ্দীপনা চলছে পশ্চিমবঙ্গে। তারই ধারাবাহিকতায় আর্জেন্টাইন ফুটবলের প্রতি ভালোবাসা থেকে ১৭ কেজি ক্ষীর দিয়ে মেসির প্রতিকৃতি তৈরি করেছেন হাওড়ার এক মিষ্টি ব্যবসায়ী।

মধ্য হাওড়ার ‘মা গন্ধেশ্বরী সুইটস’ নামের দোকানটিতে মেসির প্রতিকৃতি ছাড়াও নীল-সাদা রঙের রসগোল্লা, সন্দেশ ও ক্ষীরের বিশ্বকাপ পাওয়া যাচ্ছে। বাস্তবের মেসিকে দেখতে যখন বিভিন্ন দেশ থেকে মানুষ কাতারে ছুটছেন, তখন হাওড়ার দোকানটিতে ভিড় উপচে পড়ছে ‘মিষ্টি মেসি’কে দেখতে।

এ বিষয়ে মা গন্ধেশ্বরী সুইটসের মালিক আর্জেন্টিনার অন্ধভক্ত কেষ্ট হালদার বলেন, এবার মেসির হাত ধরে বিশ্বকাপ আসবে। সেমিফাইনালে মেসি যেভাবে খেলেছেন, পায়ের জাদু দেখিয়ে দিয়েছেন। আর্জেন্টিনার সাপোর্টার হয়ে আমি গর্বিত।

তিনি বলেন, আমার দোকান আর্জেন্টিনার পতাকা দিয়ে সাজিয়েছি। আর্জেন্টিনার পতাকার রঙে নীল-সাদা সন্দেশ করেছি, রসগোল্লা করেছি, বল করেছি। মিষ্টি দিয়ে বিশ্বকাপও বানিয়েছি। বাচ্চারা মা-বাবার হাত ধরে আসছে, মেসিকে দেখছে, ছবি তুলছে, কাপ নিয়ে যাচ্ছে।

মেসিভক্ত এ ফুটবলপ্রেমী বলেন, এবার আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে। মেসির জাদুতে বেরিয়ে আসবে আরও দুটো গোল। আর্জেন্টিনা জেতার পর আমি বিশ্বকাপ বানাবো আর নীল-সাদা রসগোল্লা দিয়ে সবাইকে মিষ্টিমুখ করাবো।

এম এইচ/ আই. কে. জে/

আরও পড়ুন:

মরক্কোকে কাঁদিয়ে টানা দ্বিতীয়বারের মতো ফাইনালে ফ্রান্স

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ