spot_img
26 C
Dhaka

২রা ফেব্রুয়ারি, ২০২৩ইং, ১৯শে মাঘ, ১৪২৯বাংলা

আরবাজের সঙ্গে বিচ্ছেদের কারণ জানালেন মালাইকা নিজেই

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: বলিউডের অন্যতম আলোচিত জুটি আরবাজ খান ও মালাইকা আরোরা। তবে দুই বছর আগে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। তাদের বিয়েবিচ্ছেদ নিয়ে নানারকম জলঘোলা হয়েছে। কিন্তু কী কারণে দীর্ঘ সংসার জীবনের সমাপ্তি ঘটান তা নিয়ে মুখ খুলেননি কেউ-ই।

মালাইকা-আরবাজের বিবাহবিচ্ছেদের ৫ বছর কেটে গেছে। অবশেষে বিচ্ছেদের কারণ জানালেন এই অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রী কারিনা কাপুরের শো ‘ওয়াট উইমেন ওয়ান্ট’-এ হাজির হয়েছিলেন মালাইকা আরোরা। এ সময় আরবাজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে তিনি বলেন, ‘আমার কাছে সুখটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। এমনকি এর জন্য যদি আমাকে জীবনের এমন সিদ্ধান্ত নিতে হয় তারপরও।

আমরা অনেক কিছু নিয়ে চিন্তা এবং সুবিধা-অসুবিধার বিষয়ে আলোচনা করেছি। তারপরই আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিই। কারণ আমরা পরস্পরকে সুখী রাখতে পারছিলাম না এবং এ কারণে আমাদের চারপাশের মানুষের ওপরও এর প্রভাব পড়ছিল।’

তিনি আরো বলেন, “বিচ্ছেদের একদিন আগেও পরিবারের সদস্যরা আমার সঙ্গে বসেছিল। তারা আমাকে জিজ্ঞেস করে, ‘তুমি কি নিশ্চিত? তোমার সিদ্ধান্তের বিষয়ে শতভাগ নিশ্চিত?’ তখন থেকে এখন পর্যন্ত আমি এই ধরনের কথা শুনে আসছি। আমার মনে হয়, তারা আমাকে নিয়ে অনেক চিন্তা করে, এজন্য এ ধরনের কথা বলবেনই।’

১৯৯৮ সালে বিয়ে করেন আরবাজ-মালাইকা। দীর্ঘ ১৮ বছর পর ২০১৬ সালের নভেম্বরে বিবাহ বিচ্ছেদের জন্য আদালতে আবেদন করেন এ দম্পতি। এরপর থেকে তাদের বিচ্ছেদের বিষয়টি আদালতে প্রক্রিয়াধীন ছিল। ২০১৭ সালে ১১ মে তাদের বিচ্ছেদ আবেদন মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত।

বর্তমানে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার এবং ইতালিয়ান মডেল জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে আরবাজ খানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

এসি/আইকেজে 

আরো পড়ুন:

বলিউডে অভিষেক হচ্ছে শাহরুখ পুত্র আরিয়ান খানের 

 

 

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ