spot_img
28 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৩রা অক্টোবর, ২০২২ইং, ১৮ই আশ্বিন, ১৪২৯বাংলা

আরও শক্তিশালী হয়ে ফিরবে বাংলাদেশ: সাকিব আল হাসান

- Advertisement -

ক্রীড়া ডেস্ক, সুখবর বাংলা: এশিয়া কাপে বাংলাদেশের শুরুটা ভালো হয়নি। আসরে নিজেদের প্রথম ম্যাচে মঙ্গলবার (৩০ আগস্ট) শারজায় আফগানিস্তানের বিপক্ষে ৭ উইকেটের বড় ব্যবধানে হেরেছে টাইগাররা। তবে শেষ পর্যন্ত ম্যাচ হারলেও অল্প পুঁজি নিয়েও এদিন লড়াইটা চালিয়ে গেছে বাংলাদেশ। একপর্যায়ে জয়ের সম্ভাবনাও জেগেছিল। যদিও ডেথ ওভারে মুস্তাফিজ-সাইফউদ্দিনদের খরুচে বোলিংয়ে ম্যাচটা হাত ফসকে গেছে।

ব্যাটিংয়ে সেই চিরচেনা ব্যর্থতার পর আঁটসাঁট বোলিংয়ে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। শেষ ৬ ওভারে জয়ের জন্য আফগানিস্তানের প্রয়োজন ছিল আরও ৬৫ রান। শারজার স্লো পিচে এই রান তাড়া করা মোটেও সহজ ছিল না। তবে বাংলাদেশি পেসারদের বাজে বোলিংয়ে নাজিবউল্লাহ জাদরানরা ম্যাচটা জিতে যায় ৯ বল ও ৭ উইকেট হাতে রেখেই।

জয়ের এমন সুযোগ থাকা সত্ত্বেও দলের ভরাডুবিতে নিশ্চিতভাবেই পোড়াচ্ছে অধিনায়ক সাকিবকেও। তবে এই ম্যাচ নিয়ে পড়ে না থেকে পরের ম্যাচেই ঘুরে দাঁড়াতে চায় টিম টাইগার্স। আফগানিস্তানের বিপক্ষে হারের পর শক্তভাবে ফিরে আসার আহ্বান জানিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুকে সাকিব লেখেন, ‘আজ সুযোগ হাতছাড়া হলেও, টাইগাররা আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে।’

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ ভালোভাবেই কামব্যাক করবে বলে মনে করেন টাইগার পেসার রুবেল। ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি বলেন, ‘ইনশাল্লাহ, আমার বিশ্বাস বাংলাদেশ শ্রীলঙ্কার বিপক্ষে খুব ভালোভাবে কামব্যাক করবে।’

শ্রীলঙ্কা ও বাংলাদেশকে হারিয়ে সবার আগে সুপার ফোরে জায়গা করে নিয়েছে আফগানিস্তান। আর তাই বৃহস্পতিবারের (১ সেপ্টেম্বর) ম্যাচটা বাংলাদেশ ও শ্রীলঙ্কা দু’দলের জন্যই বাঁচা-মরার। যারা জিতবে তারাই চলে যাবে সুপার ফোরে।

কিন্তু কোনো কারণে যদি খেলা ভেস্তে যায়, তাহলে কী হতে পারে? সেক্ষেত্রে দু’টি দলই এক পয়েন্ট করে পাবে। এমন পরিস্থিতিতেও সুপার ফোরে জায়গা নিশ্চিত হবে বাংলাদেশের। কেননা, নেট রানরেটে শ্রীলঙ্কার চেয়ে এগিয়ে আছে বাংলাদেশ।

আরও পড়ুন:

টিভিতে দেখুন আজকের খেলা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ