spot_img
20 C
Dhaka

৪ঠা ডিসেম্বর, ২০২২ইং, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

আমি বারবার গর্ভবতী হতে চাই: শুভশ্রী

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: যুগ এগিয়েছে সামনের দিকে। তারকারা যে সবসময় টাইমলাইন জুড়ে থাকতে বেশ পছন্দ করেন, তা ভালো ভাবেই বোঝা যায়। সেটা টেলিভিশন জগতের হোক কিংবা বলিউড, টলিউডের অভিনেতা অভিনেত্রীরা। তাই তো মাঝে মধ্যেই নেট দুনিয়ায় উঠে আসে তাদের সমস্ত ভিডিও, ছবি, যা অনায়াসে দর্শকদের মন কেড়ে নেয়। তারা সেগুলো বেশ ভালোই উপভোগ করেন।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের একজন শুভশ্রী গাঙ্গুলী। শুভশ্রী মা হওয়ার পর আবারো নিজের জীবন ভালো করে উপভোগ করার জন্য, মালদ্বীপে ঘুরতে গিয়ে নানা রকম হট নেস এ ধরা দিয়েছেন। কিছুদিন আগেই স্বামী-সন্তান নিয়ে মালদ্বীপে ছুটে গিয়েছিলেন।

মাঝেমধ্যেই নানান রকমের ভিডিও ভাইরাল হতে দেখা যায় অভিনেত্রীর। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চে দাঁড়িয়ে সকলের সামনে অভিনেত্রী বললেন, আমি বারবার প্রেগনেন্ট হতে চাই, মনে হয় যেন আরেকটা বাচ্চা জন্ম দিলে কেমন হয়! ঠিক এই অনুভূতিটাই প্রতিবার হয় আমার। হ্যাঁ এমনটাই বলতে শোনা গেল অভিনেত্রীকে।

আসলে প্রতিটা মেয়ের কাছে মা হওয়ার অনুভূতিটা একটু অন্যরকম হয়। প্রতিটি মেয়ের জীবনেই একটা ইচ্ছা থাকে আর সেটা হল মা হওয়ার। একবার যে নারী মা হয় সে নারী বুঝতে পারে যে মা হওয়ার আনন্দটা ঠিক কতটা। তাই অভিনেত্রী ও বুঝতে পেরেছেন যে মা হওয়ার অনুভূতি টা ঠিক বলে বোঝানোর মতন নয়।

তাই তিনি এই আওয়াজ শোয়ের মঞ্চে দাঁড়িয়ে আবারো সকলকে বলেছেন তিনি বারবার মা হতে চান। এমনকি মঞ্চে দাঁড়িয়ে অভিনেত্রীকে অ্যাওয়ার্ড নিয়ে অভিনয় নিয়ে অনেক কথা বলতে শোনা যায়।

 

এম এইচ/

আরো পড়ুন:

চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস: আজীবন সম্মাননা পেলেন রেজওয়ানা চৌধুরী বন্যা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ