spot_img
24 C
Dhaka

৯ই ডিসেম্বর, ২০২২ইং, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সর্বশেষ

আমি কাউকে খোঁচা দিইনি, বাস্তবতা বলেছি : অপু বিশ্বাস

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: অপুর সঙ্গে দীর্ঘ ১০ বছরের সংসার জীবন পেরিয়ে বুবলীর সঙ্গে ‘চ্যাপ্টার টু’ শুরু করেছেন শাকিব। যদিও সেই অধ্যায়েও সমাপ্তির গুঞ্জন শোনা যায়। এদিকে শাকিবকে কেন্দ্র করে অপু ও বুবলীর মধ্যকার অদৃশ্য দ্বন্দ্ব মাঝেমধ্যেই প্রকাশ্যে চলে আসে। কখনও সাক্ষাৎকারে তারা ইঙ্গিত করে মন্তব্য করেন, কখনও আবার শাকিবের কাছে নিজের অগ্রাধিকার প্রতিষ্ঠায় মেতে থাকেন। তবে এবার প্রকাশ্যেই যেন ঝগড়ায় জড়ালেন অপু-বুবলী!

সোশ্যাল মিডিয়ায় একে-অপরকে ইঙ্গিত করে পোস্ট দিয়েছেন। যা দেখে নেটিজেনরা খুঁজে পাচ্ছে বিনোদনের খোরাক। ক’দিন আগেই ছিল বুবলীর জন্মদিন। এ উপলক্ষে শাকিব খান তাকে হীরের নাকফুল উপহার দিয়েছেন বলে গণমাধ্যমকে জানান নায়িকা। সেই খবরের লিঙ্ক নিজের ফেসবুক দেয়ালে শেয়ার করেন অপু। ক্যাপশনে জুড়ে দেন তাচ্ছিল্যের হাসি- ‘কী যে মজা মজা!’ সঙ্গে কয়েকটি হাসির ইমোজি। কারও বুঝতে বাকি নেই, অপুর খোঁচার তীর বুবলীর দিকেই। এই তীরের বিপরীতে যেন বোমা ছুঁড়লেন বুবলী!

গতকাল নিজের ফেসবুকে তিনি লিখলেন, ‘একজন হঠাৎ করেই বলে উঠল, আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে, এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায়, তার শয়নে-স্বপনে শুধুই আপনি। হা হা হা।’

তবে অপু বিশ্বাস বললেন, ‘আমি কাউকে খোঁচা দিইনি। বাস্তবতা বলেছি। একই সাথে আমার পুরনো কথাগুলোই মনে করিয়ে দিয়েছি সবাইকে! কারণ আমিও চাইলে অনেক ছবিই আপলোড করে গল্প লিখতে পারতাম। সেগুলো শোভন হবে না বলেই আমি করিনি।’

অপু-বুবলীর অন্তর্জাল যুদ্ধে নেটবাসী নানারকম প্রতিক্রিয়া দিচ্ছে। তবে যাকে ঘিরে এই লড়াই, সেই শাকিব খান রয়েছেন নিশ্চুপ। দু’জনের কারও বিষয়েই মন্তব্য করছেন না তিনি।

কিছুদিন আগে অবশ্য ইঙ্গিত দিয়েছিলেন, বুবলীর সঙ্গে তার সম্পর্ক সুখকর অবস্থায় নেই। যদিও বুবলী বরাবরই চেষ্টা করে আসছেন, ‘সব ঠিকঠাক’ বিষয়টি প্রতিষ্ঠা করতে।

গত ২১ নভেম্বর শাকিবের সঙ্গে একটি ছবি শেয়ার করে বুবলী জানান, এটি আগ্রার বিখ্যাত তাজমহলে তোলা। বিয়ের পর অল্প সময়ের জন্য ভারতের উত্তরপ্রদেশে ঘুরতে গিয়েছিলেন তারা। সে সময় সদ্য বিয়ে করা স্ত্রীকে শাহজাহানের অমর সৃষ্টি দেখাতে নিয়ে গিয়েছিলেন শাকিব।

তবে এ ব্যাপারে শাকিব খান একেবারেই মন্তব্য করতে নারাজ। সম্প্রতি তিনি তার বিবাহ ও বিচ্ছেদ নিয়ে একটি মন্তব্যে ট্রলও হয়েছেন। তাই হঠাৎ করেই ফেসবুকের বিবাদে শাকিব নিজেকে জড়াতে চাইছেন বলেই জানান তিনি!

এম/

আরো পড়ুন:

বুবলীকে ডায়মন্ড নাকফুল আমি দিইনি: শাকিব খান

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ