spot_img
29 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

২৬শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১১ই আশ্বিন, ১৪২৯বাংলা

আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামার আগেই সুখবর পেল পাকিস্তান

- Advertisement -

ক্রীড়া ডেস্ক, সুখবর বাংলা: আজ সুপার ফোরের গুরুত্বপূর্ণ লড়াইয়ে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে সুখবর পেল পাকিস্তান। ভারতের বিপক্ষে ম্যাচে ইনজুরির শঙ্কায় পড়া উইকেটকিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ান ঝুঁকিমুক্ত। খেলতে পারবেন নবি-রশিদদের বিপক্ষে।

রিজওয়ানের এমআরআই পরীক্ষার ফলাফলের ভিত্তিতে বিষয়টি মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) নিশ্চিত করেছে ইএসপিএনক্রিকইনফো।

গত ৪ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে সুপার ফোরের লড়াইয়ে কিপিং করার সময় পায়ে চোট পান রিজওয়ান। ইনিংসের ১৫তম ওভারে মোহাম্মদ হাসনাইনের করা একটি বাউন্স বল লাফিয়ে গ্লাভসবন্দি করতে গিয়ে বাজেভাবে ডান পায়ের ওপর ভর দিয়ে পড়ে যান তিনি। মাঠে কিছুক্ষণ যন্ত্রণায় কাতরাতেও দেখা যায় তাকে। সেই চোট নিয়েও ভারতের বিপক্ষে সেদিন অনবদ্য এক ইনিংস খেলেন রিজওয়ান।

এমনকি ইনিংসের ১৭তম ওভারে আউট হওয়ার পরও ড্রেসিংরুম থেকে দলকে উজ্জীবিত করতে দেখা যায় তাকে। তবে কে জানত এ মানুষটাই চোটের তীব্রতায় ভেতরে ভেতরে কুঁকড়ে যাচ্ছিলেন। শেষমেশ ছুটতে হয়েছে হাসপাতালেও! আশঙ্কা করা হচ্ছিল, আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে হয়তো তাকে পাওয়া যাবে না পাকিস্তান একাদশে। তবে এমআরআই রিপোর্ট বলছে, পুরোপুরি ফিট আছেন রিজওয়ান।

এর আগে এশিয়া কাপের গ্রুপপর্বে ভারতের কাছে পাঁচ উইকেটের হারের পর সুপার ফোরে ফিরতি দেখায় চিরপ্রতিদ্বন্দ্বীদের সমান পাঁচ উইকেটে হারিয়েছে পাকিস্তান। বাবর আজমদের প্রতিশোধের এ জয়ে মোহাম্মদ নেওয়াজ ম্যাচসেরা হলেও ম্যাচের অন্যতম নায়ক সেই মোহাম্মদ রিজওয়ান।

দুবাইয়ের মাঠে ভারতের বড় টার্গেট তাড়া করতে নেমে দলের হাল ধরা রিজওয়ান ৬টি চার ও দুটি ছয়ের মারে ৫১ বলে ৭১ রানের ইনিংস খেলেন। আগের দুই ম্যাচেও ব্যাট হাতে দুর্দান্ত ছিলেন তিনি। গ্রুপ পর্বে হংকংয়ের বিপক্ষে অপরাজিত ৭৮ আর ভারতের বিপক্ষে খেলেছিলেন ৪৩ রানের ইনিংস। ৩ ম্যাচে ১৯২ রান নিয়ে আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক এখন পর্যন্ত রিজওয়ান। আফগান ম্যাচের আগে তার ঝুঁকিমুক্তের খবর নিঃসন্দেহে তাই পাকিস্তানের জন্য সুসংবাদ।

আরও পড়ুন:

টিভিতে দেখুন আজকের খেলা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ