spot_img
19 C
Dhaka

৫ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২২শে মাঘ, ১৪২৯বাংলা

আবারো আফগানিস্তানের টি-টোয়েন্টি অধিনায়ক রশিদ খান

- Advertisement -

স্পোর্টস ডেস্ক, সুখবর ডটকম: আবারো আফগানিস্তানের টি-টোয়েন্টি দলের অধিনায়ক হলেন স্পিনার রশিদ খান। গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পরপরই অধিনায়কত্ব থেকে অব্যাহতি নেন মোহাম্মদ নবী। তার উত্তরসূরী হিসেবে দ্বিতীয়বারের মত রশিদকে অধিনায়কের দায়িত্ব দেয় আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।

টি-টোয়েন্টিতে রশিদের অভিজ্ঞতা জাতীয় দলের জন্য সহায়ক হবে আশা করছেন এসিবির চেয়ারম্যান মিরওয়াইস আশরাফ।

আগামী ফেব্রুয়ারিতে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে দ্বিতীয়বার অধিনায়ক হিসেবে যাত্রা শুরু করবেন রশিদ।

আগেও আফগানিস্তানকে তিন ফরম্যাটে নেতৃত্ব দেওয়া রশিদ ফের নেতৃত্ব পাওয়ার পর বলেন, ‘অধিনায়কত্ব অনেক বড় দায়িত্ব। এর আগেও দেশকে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা আছে আমার। এখানে দারুণ সব ছেলেরা রয়েছে। যাদের সঙ্গে আমার ভালো সম্পর্ক রয়েছে। আমরা ঐক্যবদ্ধ ভাবে সঠিক পথে থেকে  দেশকে গর্বিত করতে  কঠোর পরিশ্রম করবো। আমাদের দেশ ও জাতির জন্য গর্ব ও আনন্দ বয়ে আনবো।’

এর আগে, ২০১৯ সালের সেপ্টেম্বরে আফগানিস্তানের টি-টোয়েন্টি দলের দায়িত্ব পেয়েছিলেন রশিদ। সে সময় তিন মাস দায়িত্ব পালন করেন তিনি। রশিদের অধীনে সাত ম্যাচের মধ্যে ৪টিতে জিতেছিলো আফগানিস্তান। সব ফরম্যাট মিলিয়ে ১৬ ম্যাচের মধ্যে তার নেতৃত্বে ৭টি ম্যাচ জিতেছিলো আফগানরা।

এম/

আরো পড়ুন:

সুয়ারেজের নতুন ঠিকানা গ্রেমিও

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ