spot_img
20 C
Dhaka

২৭শে জানুয়ারি, ২০২৩ইং, ১৩ই মাঘ, ১৪২৯বাংলা

আদিলকে বিয়ে করে রাখি এখন ফতিমা, ভাইরাল বিয়ের ছবি

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: সোশ্যাল মিডিয়াতে বুধবার হঠাৎ করেই ভাইরাল হয়ে গেল বলিউড তারকা রাখি সাওয়ান্ত ও আদিল খানের বিয়ের ছবি। প্রকাশ্যে এলো বিয়ের ছবি, ভিডিও এবং সার্টিফিকেট।

তবে শুধু বিয়ে নয়। এবার খবরে এসেছে বিয়ের পরই রাখি নিজের নাম বদলে ফেললেন। রাখির নামের সঙ্গে যুক্ত হলো ফাতিমা। অর্থাৎ রাখির পুরো নাম রাখি সাওয়ান্ত ফাতিমা। রাখি যে বিয়ের পর এই নাম বদলে ফেলেছেন তার প্রমাণ রয়েছে বিয়ের সার্টিফিকেটেই।

গত বছরই নাকি সই সাবুদ করে ফের বিয়ে সেরেছেন বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। পাত্র আদিল দুরানি। প্রাক্তন স্বামী রিতেশের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর আদিলকে মন দিয়েছিলেন রাখি। গত ১১ জানুয়ারি, ২০২৩ জুটির রেজিস্ট্রি ম্যারেজের ছবি আচমকা ভাইরাল হয়েছে নেটদুনয়ায়।

একাধিক মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, লোকচক্ষু এবং ক্যামেরার ঝলকানির থেকে দূরে খুব সাধারণ ভাবে আদিলের সঙ্গে খাতায়-কলমে বিয়ে সেরেছেন রাখি। তবে সব থেকে আকর্ষণীয় বিষয়, অভিনেত্রী নাকি নিজের নামও পরিবর্তন করে ফেলেছেন।

আদিলের সঙ্গে বিয়ে সারার পরই নাকি নিজের নাম পরিবর্তন করে করেছেন রাখি।

রাখি-আদিলের বিয়ের ভাইরাল ছবিতে দেখা গিয়েছে, রেজিস্ট্রির কাগজ হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন দুজনে। গলায় পরা বরমালা। আরও একটি ছবি ছড়িয়েছে, যেখানে রাখি পরে আছেন লাল রঙের সালোয়ার।

রেজিস্ট্রির কাগজে সাইন করছেন। আর দেখতে পাওয়া তারিখ অনুয়ায়ী ২০২২ সালের ২ জুলাই হয়ে গিয়েছে বিয়েটা। যা এতদিন সকলের থেকে তাঁরা গোপন রেখেছিলেন। যদিও এই ছবি রাখির প্রোফাইল থেকে শেয়ার করা হয়নি।

গত সপ্তাহে বিগ বস মারাঠির ঘর থেকে বেরিয়ে আসেন রাখি। ফাইনাল অবধি পৌছলেও এবারেও ট্রফি অধরাই রয়ে গিয়েছে তাঁর। এরপর চলতি সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো শেয়ার করে রাখি দিয়েছিলেন তাঁর মায়ের অসুস্থতার খবর। জানিয়েছিলেন, ‘মা ক্যানসারের সঙ্গে লড়াই করছেন। আমরা এইমাত্র জানতে পেরেছি যে মাথায় টিউমারও আছে।’

এর আগে সলমন খানের বিগ বস ১৫-এর ঘর থেকে বেরিয়ে রিতেশের সঙ্গে বিয়ে করেছিলেন রাখি। যদিও সেই বিয়ে বেশিদিন টেকেনি। তিক্ত বিচ্ছেদ হয়েছিল প্রাক্তন দম্পতির।

এরপর বয়সে ছোট আদিলের প্রেমে পড়েন রাখি। আপাতত সোশ্যাল মিডিয়ায় নতুন জীবনের শুভেচ্ছায় ভাসছেন রাখি এবং আদিল। জুটিকে আগামীর জন্য শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

অস্কারে যাচ্ছে ‘কাশ্মীর ফাইল্‌স’ : সমালোচকদের বুড়ো আঙ্গুল দেখালেন মিঠুন

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ