spot_img
20 C
Dhaka

৪ঠা ডিসেম্বর, ২০২২ইং, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

আদালতপাড়ার ঘটনাটি জঙ্গিদের পূর্ব পরিকল্পিত: স্বরাষ্ট্রমন্ত্রী

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক,সুখবর বাংলা: শুধু বাংলাদেশে নয়, জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আদালতপাড়ার ঘটনাটি জঙ্গিদের পূর্বপরিকল্পিত। তদন্ত করে এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হচ্ছে।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে নরসিংদীর মনোহরদী নতুন থানা ভবনের উদ্বোধন শেষে এসব কথা বলেন মন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আত্মগোপনে থাকা জঙ্গিরা তাদের অবস্থান জানান দিতে দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে। তারা যাতে দেশের বাইরে পালিয়ে যেতে না পারে সেজন্য সীমান্তে নজরদারি বাড়ানো হয়েছে।

তিনি আরও বলেন, বন্দুকের নল দিয়ে যারা ক্ষমতায় আসছে, তারা ষড়যন্ত্র করেই যাচ্ছে। ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশের নামে বিশৃঙ্খলা হলে, জানমালের ক্ষতি করার চেষ্টা করা হলে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে। আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী এবং জগগণের শক্তিতে শক্তিশালী।

নতুন থানা ভবনের উদ্বোধন শেষে থানা প্রাঙ্গণে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম, নরসিংদী-২ আসনের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ আসনের সংসদ সদস্য জহিরুল হক মোহন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আবুল ফজল মীর, জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান, জেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব, সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠান, জেলা কমিউনিটি পুলিশের সভাপতি ড. মশিউর রহমান মৃধা।

এম/

আরো পড়ুন:

নীলফামারীতে শিমের ভালো দাম পেয়ে খুশি চাষিরা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ