spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

২৯শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯বাংলা

সর্বশেষ

আচমকাই কানের মধ্যে ঢুকে পড়ল সাপ

- Advertisement -

আন্তর্জাতিক ডেস্ক, সুখবর বাংলা: পৃথিবীর সবচেয়ে মারাত্মক এবং সবচেয়ে বিষাক্ত প্রাণীর মধ্যে একটি হলো সাপ। প্রতি বছর বিষধর সাপের কামড়ে মৃত্যু হয় অনেক মানুষের। আর সেই সাপ যদি কানের মধ্যে ঢুকে পড়ে ? তাও আবার লেজ ভিতরে আর মাথা কানের বাইরের দিকে !  এককথায় শিউরে ওঠার মতো ঘটনা। যে দেখবে, সেই ভয় পেতে বাধ্য।

ঘুমিয়ে ছিলেন কিশোরী, আচমকাই ঘুমের মধ্যে তাঁর কানে ঢুকে গেল সাপ। এদিকে, এই ঘটনায় ঘুম ভেঙে যায় ওই কিশোরীর। যন্ত্রণায় ছটফট করতে থাকেন তিনি। দেরি না করে দ্রুত ছুটে যান চিকিৎসকের কাছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। যে ভিডিওতে দেখা গিয়েছে এক চিকিৎসক ওই কিশোরীর কানের মধ্যে থেকে একটি জ্যান্ত সাপ বের করার চেষ্টা করছেন। রীতিমতো হিমশিম খাচ্ছেন ওই সাপকে বের করতে কিশোরীর কান থেকে।

‘শিল্পী রায় ৯৯৩৩’ নামে একটি ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে কিশোরীর কানের মধ্যে সাপ আটকে থাকার ভিডিও। যেখানে কানের বাইরে শুধুমাত্র সাপের মুখ বেরিয়ে থাকতে দেখা যাচ্ছে। আর সাপের দেহের বাকি অংশ আটকে রয়েছে ওই কিশোরীর কানের ভিতরে।

চিকিৎসক চিমটি জাতীয় জিনিস দিয়ে সেই সাপটিকে বের করার চেষ্টা চালাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। নানা জনে নানা মন্তব্য করেছেন। যেমন, কেউ চিকিৎসককে কটাক্ষ করে বলেছেন, ‘সাপ বের করছেন, নাকি সাপের দাঁত গুনছেন!’ কেউ আবার বিস্মিত হয়ে প্রশ্ন করেছেন, ‘সাপটা ঢুকল কীভাবে, ওর মুখ তো বাইরের দিকেই রয়েছে, তাহলে লেজের দিক থেকে কীভাবে ঢুকলো?’ কেউ আবার ওই ঘটনার সত্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন। তাঁর প্রশ্ন, ‘এটা কি সত্যি ঘটনা?’

এনডিটিভি বলছে, চন্দন সিং নামের এক ফেসবুক ব্যবহারকারী তার অ্যাকাউন্টে ওই ভিডিও আপ করেছেন। তিনি লিখেছেন, সাপটি কানের ভেতরে ঢুকে গেল। তবে ঘটনার সময় বা স্থান নিয়ে তিনি কোনো তথ্য দেননি।

তাঁর সেই ভিডিওটি লাইক করেছেন ২ লক্ষ ৫০ হাজার মানুষ। পোস্ট করার পর ৮০ হাজারেরও বেশি বার দেখা হয়েছে ভিডিওটি। পাশাপাশি মন্তব্যও করেছেন অনেকে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখে, যে কেউ  ঘাবড়ে যাবেন। তবে, এই ভিডিও দেখে কোনওভাবেই বোঝার উপায় নেই, ঘটনাটি ঠিক কোথায় ঘটেছে? তাছাড়া শেষপর্যন্ত সাপটি বের করা সম্ভব হয়েছিল তাও জানা যায়নি। এর আগে কানে আরশোলা, কেন্নো ঢুকে যাওয়ার মত ঘটনা শোনা গিয়েছে, তবে কানে জ্যান্ত সাপ ঢুকে থাকার ঘটনা সত্যিই বিরল।

আরো পড়ুন:

 ছোবল খেয়ে রাগে কৃষকের পাল্টা কামড়ে সাপের মৃত্যু

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ