spot_img
29 C
Dhaka

২৭শে নভেম্বর, ২০২২ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

আকবর সম্পর্কে যা বললেন চিত্রনায়িকা পূর্ণিমা

- Advertisement -

বিনোদন প্রতিবেদক: ২০০৩ সালে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মাধ্যমে দেশ জুড়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন সংগীতশিল্পী আকবর। কিশোর কুমারের গাওয়া ‘একদিন পাখি উড়ে যাবে যে আকাশে’ দিয়ে চমক জাগালেও নিজের প্রথম মৌলিক গান ‘তোমার হাত পাখার বাতাসে’র মাধ্যমে জনপ্রিয়তার আরও চূড়ায় পৌঁছে যান তিনি। ভাগ্য বদলে গিয়ে রিকশা চালক থেকে পুরোদস্তুর গায়ক হয়ে ওঠেন আকবর।

রবিবার (১৩ নভেম্বর) দুপুরে থেমে গেছে আকবরের প্রাণ। রয়ে গেছে তার গাওয়া শত শত গান। তবে সবখানে ঘুরে ফিরে বেশি আসছে সেই প্রথম মৌলিক গানটির কথাই।

যে গানের ভিডিওতে আকবরের নায়িকার চরিত্রে হাজির হয়ে চমকে দিয়েছিলেন জনপ্রিয় ঢালিউড নায়িকা লাস্যময়ী দিলারা হানিফ পূর্ণিমা।। আকবরের কণ্ঠের সঙ্গে পূর্ণিমার অভিনয় গানটিকে দিয়েছিল পূর্ণতা।

অসম্ভব বাহ্যিক সৌন্দর্যের অধিকারী পূর্ণিমা তখন বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা। লাখ তরুণ মজে আছেন তার সৌন্দর্যে। গুঞ্জন উঠেছিল, পূর্ণিমাকে মডেল হিসেবে পেয়ে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি আকবর। নিজের জীবনসঙ্গিনী করার স্বপ্ন দেখেছিলেন। বিয়ে করতে চেয়েছিলেন পূর্ণিমাকে।

তবে জীবদ্দশায় একাধিকবার আকবর এ ব্যাপারে মুখ খুলেছেন। জানিয়েছেন গুঞ্জনটি মিথ্যা। তিনি কখনও পূর্ণিমাকে এ ধরণের কথা বলেননি বলেও জানান।

এদিকে পূর্ণিমাও কখনও আকবরের বিরুদ্ধে এ ধরণের অভিযোগ আনেননি। এমনকি ওই মিউজিক ভিডিওর শুটিং শেষে আর কখনও দেখাও হয়নি তাদের। রোববার যখন আকবর আর পৃথিবীতে নেই তখন তাকে নিয়ে স্মৃতিচারণে এ কথা জানালেন পূর্ণিমা।

আকবরকে নিয়ে পূর্ণিমা বলেন, ‘ঈদুল ফিতরের ইত্যাদিতে তার সঙ্গে মিউজিক ভিডিওতে পারফর্ম করার জন্য যোগাযোগ করা হয় আমার সঙ্গে। হানিফ সংকেত ভাই কিছু বললে সেটা না করার সুযোগ নেই। পাশাপাশি পুরো পরিকল্পনা জেনে ভালো লাগে।

শুটিংয়ে আকবর ভাই খুব লজ্জা পাচ্ছিলেন। আমি ও হানিফ সংকেত ভাই বিষয়টি বুঝতে পেরে তার সঙ্গে কথা বলি। বিষয়টা সহজ করার চেষ্টা করি। তারপর আস্তে ধীরে শুটিং হয়।’

আকবর এখন এসব গুঞ্জনের ঊর্ধ্বে। তার চোখজোড়ায় সৃষ্টিকর্তা ঢেলে দিয়েছেন অনন্তকালের ঘুম। জীবন যুদ্ধে হেরে গিয়ে বড়ই ক্লান্ত তিনি। যশোরের কারবালা কবরস্থান, সেখানেই মায়ের কবরের পাশে করা হয়েছে তার চির বিশ্রামের বন্দোবস্ত।

এসি/

আরো পড়ুন:

স্মৃতিতে রয়ে গেলেন ‘ইত্যাদি’ খ্যাত গায়ক আকবর

 

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ