spot_img
29 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৩রা অক্টোবর, ২০২২ইং, ১৮ই আশ্বিন, ১৪২৯বাংলা

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় রানি এলিজাবেথের প্রতি শ্রদ্ধা

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সদস্যরা যুক্তরাজ্যের রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুতে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করেছেন। শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে গণভবনে মনোনয়ন বোর্ডের সভায় নীরবতা পালন করেন তারা।

প্রধানমন্ত্রীর সভাপতিত্বে মনোনয়ন বোর্ডের যৌথসভা শুরু হয়। গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন ও দেশের ৬১টি জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চূড়ান্ত করতে এ সভা অনুষ্ঠিত হয়।

গত বৃহস্পতিবার ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ স্কটল্যান্ডে মারা যান। সবচেয়ে বেশি দিন রানি ছিলেন তিনি। তার বয়স হয়েছিল ৯৬ বছর।

রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর রাজা হয়েছেন তার পুত্র তৃতীয় চার্লস। আজ দেশটির স্থানীয় সময় সকাল ১০ টায় লন্ডনের সেন্ট জেমসেস প্রাসাদে অ্যাকসেশন কাউন্সিলে চার্লসকে আনুষ্ঠানিকভাবে রাজা ঘোষণা করা হয়েছে।

সেখানে উপস্থিত ছিলেন অন্তত ২০০ সিনিয়ন মন্ত্রী, রাজনীতিবিদ ও অন্যান্য কর্মকর্তারা। এছাড়া চার্লসের স্ত্রীও উপস্থিত ছিলেন।

এছাড়া অ্যাকসেশন কাউন্সিলে রয়্যাল ফ্যামিলির সদস্য, দেশটির নতুন প্রধানমন্ত্রী লিজ ট্রাস, সিনিয়র রাজনীতিবিদ এবং আর্চবিশপ উপস্থিত হয়েছিলেন।

আরও পড়ুন:

পরিত্যক্ত কূপ পুনঃখনন, দৈনিক মিলবে ৭ মিলিয়ন ঘনফুট গ্যাস

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ