spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

১লা অক্টোবর, ২০২২ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯বাংলা

আওয়ামী লীগ সরকার কোনো শক্তির কাছে জিম্মি নয় : ওবায়দুল কাদের

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির বিদেশে অনেক প্রভু; তাদের কাছে নালিশ জানায়। কিন্তু আওয়ামী লীগের কোনো প্রভু নেই, সবাই বন্ধু।

ঈদুল ফিতর উপলক্ষ্যে রোববার (০১ মে) রাজধানীতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দুঃস্থদের মাঝে ঈদ উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

উদাহরণ হিসেবে কাদের বলেন, যেমন তিস্তার পানির জন্য ভারতের সঙ্গে আমাদের বসতেই হবে, দেশের স্বার্থে। বন্ধুত্বের মাধ্যমে এসব সমস্যার সমাধান করতে হবে।

এ সময় ‘সরকার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে জিম্মি’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার কোনো শক্তির কাছে জিম্মি নয়। আওয়ামী লীগের শক্তির উৎস এ দেশের জনগণ। জনগণ থাকলে অন্য কোনো ক্ষমতার কাছে সরকার জিম্মি হতে পারে না।

নিউমার্কেটে শিক্ষার্থী-ব্যবসায়ী সংঘর্ষের ঘটনায় নেতাকর্মীদের নামে মামলা ও গ্রেফতারের প্রতিবাদে গত মঙ্গলবার (২৬ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছিলেন, এ সরকার পুরোপুরিভাবে আমলাদের ওপর, আইনশৃঙ্খলা বাহিনীর ওপর নির্ভরশীল হয়ে পড়েছে।  কারণ তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। মূলত এটা সামরিক-বেসামরিক আমলাতন্ত্রের ওপর নির্ভরশীল হয়ে পড়েছে।

আরো পড়ুন:

ঈদের ছুটিতেও নিরবচ্ছিন্ন সেবা দেবে এটিএম বুথ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ