spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৭ই অক্টোবর, ২০২২ইং, ২২শে আশ্বিন, ১৪২৯বাংলা

অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ দিয়ে বলিউডে চঞ্চল চৌধুরী

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা:  অ্যামাজন প্রাইম ভিডিওর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পাতাল লোক’র দ্বিতীয় সিজনে দেখা যেতে পারে চঞ্চল চৌধুরীকে। তিনি নিজে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে বলিউডের বিখ্যাত নির্মাতা রাজকুমার হিরানির ‘মুন্নাভাই এমবিবিএস: ৩’ সিনেমায় কাজ করার গুঞ্জন শোনা যাচ্ছিল কয়েকদিন ধরে। এ খবরকে গুজব বলে দাবি করলেন বাংলাদেশের শক্তিমান এ অভিনেতা। তিনি বলেন, ‘এমন কোনো তথ্য আমার কাছে নেই।’

তবে তিনি নিশ্চিত করেন, অ্যামাজন প্রাইম ভিডিওর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পাতাল লোক’র দ্বিতীয় সিজনে দেখা যেতে পারে তাকে।

সম্প্রতি শাওকীর পরিচালনায় হইচই-এ মুক্তি পাওয়া ‘কারাগার’ দিয়ে দুই বাংলায় আলোচনায় আসেন চঞ্চল। সে সিরিজে তার অভিনয়ের প্রশংসা করে ডিজনি হটস্টারের সিইও হুজেফা কাপাডিয়া নামের একটি আইডি থেকে ফেসবুকে পোস্ট করা হয়। সেখানেই দাবি করা হয়, মুন্নাভাই এমবিবিএস সিনেমার পরবর্তী পর্বে দেখা যাবে তাকে৷

তবে বিষয়টি স্রেফ গুঞ্জন বলেই দাবি করলেন চঞ্চল। তিনি বলেন, অনেকেই এ বিষয়ে জানতে চাইছেন। রাজকুমার হিরানি একজন গুণী নির্মাতা। তার সঙ্গে কাজ করা অবশ্যই দারুণ ব্যাপার। তবে এ রকম কোনো আলোচনা আমার সঙ্গে তিনি বা তার টিমের কেউ এখন পর্যন্ত করেননি।

তবে চঞ্চল গণমাধ্যমে বলেন, ‘পাতাল লোক’ দ্বিতীয় সিজনে কাজের ব্যাপারে কথা চলছে তার। এতে প্রধান একটি চরিত্রে দেখা যেতে পারে ‘হাওয়া’র চাঁনমাঝিকে।

প্রসঙ্গত, ২০২০ সালে অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রকাশ হয় হিন্দি ক্রাইম থ্রিলার ‘পাতাল লোক’। ওয়েব সিরিজটি বেশ আলোচনায় আসে। ফিল্মফেয়ারে ৮টি পুরস্কারও জিতে নেয়। এটি যৌথভাবে পরিচালনা করেছেন অভিনাশ অরুণ, প্রোসিত রায়৷ এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জয়দীপ আহলাওয়াত, গুল পানাগ, নীরজ কাবি, স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্বরক সিং এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

আরও পড়ুন:

নিউইয়র্কে আইজিপিকে উষ্ণ অভ্যর্থনা প্রবাসী বাংলাদেশিদের

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ