spot_img
33 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৩০শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১৫ই আশ্বিন, ১৪২৯বাংলা

অ্যাভাটারের সিক্যুয়েলে নৌ যোদ্ধা হয়ে আসছেন কেট উইন্সলেট

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: ‘টাইটানিক’ মুক্তি পাওয়ার ২৬ বছর পর আবারও পরিচালক জেমস ক্যামেরনের সঙ্গে কাজ করেছেন কেট উইন্সলেট। সম্প্রতি ‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’ চলচ্চিত্রে নৌ যোদ্ধা হিসেবে অভিনেত্রীর ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে।

২০০৯ সালে ‘অ্যাভাটার’ মুক্তি পাওয়ার পর এক যুগ পর আসছে নতুন এ সিক্যুয়াল। চলতি বছরই মুক্তি পাবে ‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’। ছবিতে অস্কারজয়ী অভিনেত্রী কেট উইন্সলেটের চরিত্রটির নাম ‘রোনাল’। অ্যাভাটারের সিক্যুয়েলের মাধ্যমেই প্রথমবারের মতো এলিয়েনদের নীল গায়ের রঙে দেখা যাবে ‘টাইটানিক’ তারকাকে। আগামী ১৬ ডিসেম্বর ছবিটি সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সিনেমায় ‘রোনাল’ চরিত্রে কেট উইন্সলেটের ফার্স্ট লুক বিশেষভাবে প্রকাশিত হয়েছে এম্পায়ার ম্যাগাজিনের ‘বিশেষ অ্যাভাটার সংস্করণ’ এর প্রচ্ছদে। তীক্ষ্ম  শ্বাদন্ত ও বড় বড় চোখ নিয়ে হাজির হয়েছেন তিনি, রাগে চিৎকার করছেন কারো দিকে। তবে অ্যাভাটার এর নিতিরি (জো সালদানা অভিনীত) এর চেয়ে তার চেহারায় কিছুটা পার্থক্য রয়েছে। নিতিরি যেমন চুলে বেণী করে রাখতো, তেমনটা না করে বরং চুল হালকাভাবে পিঠের ওপর ছেড়ে রাখতে দেখা গেছে ‘রোনাল’ এর ক্ষেত্রে।

নিজের চরিত্রটি নিয়ে বলতে গিয়ে এম্পায়ার ম্যাগাজিনকে কেট বলেন, ‘ছবিতে রোনাল একজন অত্যন্ত বিশ্বস্ত ও নির্ভীক নেতা। সে খুব শক্তসমর্থ এবং একজন যোদ্ধা। এমনকি বড় বিপদের মুখে, অনাগত সন্তানকে নিয়েও সে তার নিজ সম্প্রদায়ের মানুষের কাধে কাধ মিলিয়ে লড়াই করে। তার পরিবার ও তার নিজ ভূমিই তার কাছে সবচেয়ে আপন।’

কেট জানান, রোনাল চরিত্রটিতে অভিনয়ের জন্য তাকে পানির নিচে শ্যুটিং করতে হয়েছে। সর্বোচ্চ ৭ মিনিট ১৪ সেকেন্ড তিনি পানির নিচে ছিলেন। অভিনেত্রীর ভাষ্যে, “একজন মধ্যবয়স্ক নারী হিসেবে এই সুপারহিউম্যানের মতো একটি ভূমিকায় কাজ করা দারুণ অভিজ্ঞতা ছিল।’

আরো পড়ুন:

স্পেনে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন বাঁধন

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ