spot_img
25 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

অল্পের জন্য রক্ষা পেলেন মিতালী এক্সপ্রেসের ৮৪ যাত্রী

- Advertisement -

ডেস্ক রিপোর্ট, সুখবর বাংলা: দিনাজপুরের হিলিতে পাথর বোঝাই ভারতীয় ট্রাকের ইঞ্জিন বিকল হওয়ায় অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনার কবল থেকে বেঁচে গেলো মিতালী এক্সপ্রেসের ৮৪ যাত্রী। রোববার (৩০ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে সীমান্তের জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

ট্রেনের সহকারী চালক ইউসুফ আলী বলেন, ভারত থেকে আসা মিতালী এক্সপ্রেস ট্রেনের পার্বতীপুর থেকে চালিয়ে নিয়ে আসতেছি। বিরামপুর অতিক্রম করে হিলি রেলওয়ে স্টেশনে প্রবেশের পূর্বে লাল পতাকা দেখে ট্রেনটিকে দ্রুত থামিয়ে দেই। পরে স্টেশন মাস্টারের মাধ্যমে জানতে পারি লাইনের ওপরে একটি ট্রাক বিকল হয়ে পড়ে রয়েছে। অল্পের জন্য আমরা বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে গেলাম।

হিলি স্টেশন মাস্টার তপন কুমার চক্রবতী বলেন, শিলিগুড়ি থেকে ছেড়ে আসা ঢাকা ক্যান্টনমেন্টগামী মিতালী এক্সপ্রেস ট্রেনটি বিকেল ৪টা ২৫ মিনিটে উত্তরের স্টেশন বিরামপুর থেকে ছেড়ে আসে। এসময় হিলি চেকপোস্ট দিয়ে ভারত থেকে আমদানিকৃত পাথরবাহী একটি ট্রাক লাইনের ওপর বিকল হয়ে পড়ে। আমরা ৪টা ৩৩ মিনিটে ১ নম্বর সিগনাল ডাউনের কাছে গিয়ে লাল পাতাকা উড়িয়ে ট্রেনটি থামায়।

পরে ৪টা ৪৭ মিনিটে ট্রাকটি সচল হলে রেললাইন পার হয়ে যায়। এরপর ৪টা ৫০ মিনিটে মিতালী এক্সপ্রেসটি হিলি চেকপোস্ট এলাকা থেকে ছেড়ে যায়। এতে মিতালী এক্সপ্রেস ট্রেনটি ছাড়তে ১৭ মিনিট বিলম্ব হয়। বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় ট্রেনটি।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ