Wednesday, September 22, 2021
Wednesday, September 22, 2021
danish
Home খেলাধুলা অলিম্পিক ফুটবলের ফাইনালে ব্রাজিল

অলিম্পিক ফুটবলের ফাইনালে ব্রাজিল

ক্রীড়া প্রতিবেদক, সুখবর ডটকম: টোকিও অলিম্পিকের সেমিফাইনালে মেক্সিকোকে টাইব্রেকারে হারিয়ে ফাইনালে পা রেখেছে ব্রাজিল।  ম্যাচের ৯০ মিনিট ও অতিরিক্ত ৩০ মিনিটে কোনো গোল না হলে পেনাল্টি শুটআউটে ৪-১ গোলে জয় পায় সেলেকাওরা। আজ মঙ্গলবার কাশিমা সকার স্টেডিয়ামে শেষ চারের প্রথম ম্যাচে মুখোমুখি হয় দুদল।

এদিন খেলার শুরু থেকে আক্রমণাত্মক খেলে ব্রাজিল। এরই ধারাবাহিকতায় দশম মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল দলটি। তবে গিলেরমো আরানার ছয় গজ বক্সের বাঁ থেকে নেওয়া শট রুখে মেক্সিকোর গোলরক্ষক গিলেরমো ওচোয়া।

২৮তম মিনিটে মেক্সিকোর ডি-বক্সে তাদের এক ডিফেন্ডারের চ্যালেঞ্জে দগলাস লুইস পড়ে গেলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পরে অবশ্য ভিএআরের সাহায্যে পাল্টান সিদ্ধান্ত।

মেক্সিকো অবশ্য বিরতির ঠিক আগে দারুণ এক সুযোগ থেকে গোল বঞ্চিত হয়। ডি-বক্সে ফাঁকায় বল পেয়েও কাজে লাগাতে পারেননি উরিয়েল আন্তুনা। তার শট গোলরক্ষককে ফাঁকি দিলেও ছুটে আসা ডিফেন্ডার দিয়েগো কার্লোসে প্রতিহত হয়।

৮২তম মিনিটে রিচার্লিসনের হেড বারে না লাগলে নির্ধারিত সময়েই জয় নিয়ে মাঠ ছাড়তে পারতো ব্রাজিল। দানি আলভেসের ক্রসে এই স্ট্রাইকারের হেড পোস্টের ভেতরের দিকে লেগেও ভেতরে যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments