spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

২৯শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯বাংলা

সর্বশেষ
***বিশ্ব হার্ট দিবস আজ***জাতীয় বিশ্ববিদ্যালয়: স্নাতক ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধাতালিকা প্রকাশ ২ অক্টোবর***হেপাটোলজি এ্যালামনাই এসোসিয়েশনের উদ্যোগে লিভার ট্রানপ্লান্টেশন বিষয়ক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত***নাগরিকদের রাশিয়া ছাড়তে বলল মস্কোর মার্কিন দূতাবাস***‘সোনার তরী’র আজকের শিল্পী ইশরাত জাহান***নভেম্বরের শেষ সপ্তাহে জাপান যাচ্ছেন প্রধানমন্ত্রী***‘বাঁশরী’তে আজ গাইবেন পূরবী বিশ্বাস এবং মালিহা তাসফিয়া রোদেলা***টিভিতে দেখুন আজকের খেলা***আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারো বিজয়ী হবে: কাদের***শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন

অভিনয় ছেড়ে সন্ন্যাস নিয়ে হিমালয়ের দিকে পা বাড়ালেন জনপ্রিয় অভিনেত্রী

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: ২৭ বছর ধরে অভিনয় করছেন। অত্যন্ত জনপ্রিয় মুখ। টিভি থেকে সিনেমার পর্দা, সর্বত্রই তিনি দর্শকদের মন জয় করেছেন। আচমকা তিনি সব ছেড়ে সন্ন্যাস গ্রহণ করলেন। টিভিতে অভিনয় দিয়েই শুরু। সেটাও সেই ৯০-এর দশকে। তারপর থেকে তিনি একের পর এক সিরিয়ালে চুটিয়ে অভিনয় করেছেন। একের পর এক সিনেমাতেও তিনি নজর কেড়েছেন।

২৭ বছরের ঝকঝকে অভিনয় জীবন তাঁর। এখনও তিনি চুটিয়ে অভিনয় চালিয়ে যেতে পারতেন। কিন্তু আচমকাই তিনি এমন এক সিদ্ধান্ত নিলেন যে তাঁর পরিবার, পরিচিত, রূপোলী জগতের মানুষজন থেকে তাঁর অনুরাগীরা সকলেই বিস্মিত। এত জনপ্রিয় অভিনেত্রী হয়ে, এত সাফল্য পেয়ে এভাবে সব ছেড়ে সন্ন্যাস গ্রহণ কেন? যদিও তার উত্তর দিয়েছেন অভিনেত্রী।

সন্ন্যাস গ্রহণ করে তিনি এখন হিমালয়ের পথে পা বাড়িয়েছেন। তাঁর মুম্বইয়ের ফ্ল্যাটটি ভাড়া দিয়ে তিনি আপাতত তীর্থে তীর্থে ভ্রমণের অর্থ জোগাড় করেছেন।

সব কিছু ফেলে কেবল কিছু টাকাকড়ি নিয়ে তিনি তাঁর অভিনয় জীবনকে পিছনে ফেলে এখন সন্ন্যাস জীবনে মনোনিবেশ করেছেন। তাঁর স্বামী তাঁকে বৈবাহিক বন্ধন থেকে মুক্তি দিয়েছেন বলেও জানিয়েছেন অভিনেত্রী নূপুর অলঙ্কার।

সেই শক্তিমান থেকে শুরু করে, দিয়া অউর বাতি হাম, ঘর কি লক্ষ্মী বেটিয়া এবং এমন মোট ১৫৭টি সিরিয়ালে অভিনয় করেছেন নূপুর। এছাড়া সাওয়ারিয়া, সোনালি কেবল, কিউ কি ম্যায় ঝুট নেহি বোলতা, রেথ সহ অনেক সিনেমাতেও নূপুর অলঙ্কারের অভিনয় নজর কেড়েছে। নূপুর অবশ্য জানিয়েছেন, তাঁর বহু দিন থেকেই আধ্যাত্মিক জগতের প্রতি টান ছিল। অবশেষে তিনি সিদ্ধান্ত নিয়ে নিলেন। এখন তিনি সন্ন্যাস জীবন যাপন করবেন।

আরও পড়ুন:

জন্মহারে লিঙ্গ ব্যবধান কমছে ভারতে

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ