spot_img
25 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

অভিনেত্রী সোনালি চক্রবর্তীর প্রয়াণে যা বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: কলকাতার জনপ্রিয় অভিনেত্রী সোনালী শঙ্কর চক্রবর্তী মারা গেছেন। সোমবার (৩১ অক্টোবর) ভোর ৪টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই অভিনেত্রী। তার বয়স হয়েছিল ৫৯ বছর।

অভিনেত্রীর স্বামী অভিনেতা শঙ্কর চক্রবর্তী স্ত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করে ভারতীয় গণমাধ্যমকে জানান, দীর্ঘদিন ধরে লিভারের জটিলতায় ভুগছিলেন সোনালী। সেই পুরনো অসুস্থতা এবার মাথাচাড়া দিয়ে উঠতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে শেষ পর্যন্ত আর ফিরতে পারেননি তিনি।

জানা গেছে, বর্তমানে সোনালীর মরদেহ তার বাসভবনে নিয়ে আসা হয়েছে। পরিবার সূত্রে খবর, কেওড়াতলা মহাশ্মশানে অভিনেত্রীর শেষকৃত্য হবে।

সম্প্রতি ‘গাঁটছড়া’ ধারাবাহিকে খড়ি ওরফে শোলাঙ্কির জেঠিমার চরিত্রে দেখা যাচ্ছিল সোনালীকে৷ তার মৃত্যুতে টেলিভিশন জগতে শোকের ছায়া নেমে এসেছে। শোক প্রকাশ করেছেন কলকাতার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তিনি বলেছেন, ‘বিশিষ্ট অভিনেত্রী সোনালি চক্রবর্তীর প্রয়াণে আমি গভীর শোকপ্রকাশ করছি।’

অন্যদিকে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী শোকপ্রকাশ করে লেখেন, ‘সোনালী দি। বিদায়। অনেক পুরনো সব স্মৃতি!’ নাচনি ‘– টিভি সিরিয়াল। আমি তখন ক্লাস সিক্সে। প্রথম দেখেছি তোমাকে। অভিনয় করেছি তোমার পাশে দাঁড়িয়ে। কি সুন্দর দেখতে! হাঁ করে দেখতাম। তোমার অত লম্বা চেহারা, টানা টানা চোখ, ছবি আঁকার মতো সুন্দর ভ্রু, একগাল হাসি, সুন্দর নাচতে ও মনে থাকবে তোমাকে।’

সোনালী অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে ‘দাদার কীর্তি’, ‘সংসার সংগ্রাম’ ইত্যাদি।

সূত্র : আনন্দবাজার

এসি/

আরো পড়ুন:

‘আমার অনেক টাকা চাই’ কেন? জানালেন শ্রীলেখা মিত্র

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ