spot_img
22 C
Dhaka

৬ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২৩শে মাঘ, ১৪২৯বাংলা

অভিনব নৌকা নিয়ে সম্মেলনে নেত্রকোনার সিদ্দিক

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে চলছে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন। আর এই সম্মেলনকে কেন্দ্র করে পায়ে চালিত ভ্যানে বিশেষ কায়দায় আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা তৈরি করে নিয়ে এসেছেন সিদ্দিক মিয়া। অন্যদিকে ইঞ্জিনচালিত অটোতে নৌকা বানিয়ে নিয়ে আসছেন খুলনার মিনারুল ইসলাম।

সম্মেলনস্থলের আশপাশ ঘুরে আওয়ামী লীগের নেতাকর্মীদের উৎসাহ দিচ্ছেন তারা। অনেকেই তাদের নৌকার সামনে দাড়িয়ে তুলছেন ছবি।

আজ সরেজমিনে দেখা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাকিম চত্বর, টিএসসি, রাজু ভাস্কর্য এলাকার রাস্তায় নৌকা নিয়ে ঘুরছেন মিনারুল। তার নৌকায় ক্লোজ সার্কিট ক্যামেরা, মাইক, লাইট, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি লাগানো রয়েছে। নৌকার সামনে বাংলাদেশের জাতীয় পতাকা ও আওয়ামী লীগের দলীয় পতাকা উড়ছে।

মিনারুল ইসলাম বলেন, যেখানেই আওয়ামী লীগের সভা-সমাবেশ হয়, সেখানেই এই নৌকা নিয়ে হাজির হই। সবাই আমার নৌকা দেখে আনন্দ, উৎসাহ পায়। দল সম্পর্কে ভালো ধারণা পায়। এটা আমার কাছে ভালো লাগে। গত দুই বছর আগে এই নৌকা তৈরি করা হয়েছে। শুরুতে সবাই পাগলামি বললেও, এখন সবাই প্রশংসা করছে। ভবিষ্যতে আওয়ামী লীগের সব সমাবেশে এই নৌকা নিয়ে ঘুরার কথা জানান তিনি।

অন্যদিকে ২০১৪ সালে ভ্যান গাড়ির ওপর স্টিলের কাঠামোর নৌকা তৈরি করেন নেত্রকোনার সিদ্দিক মিয়া। তিনিও তার নৌকা নিয়ে রাত থেকেই টিএসসি এলাকায় অবস্থান নিয়েছেন। জানতে চাইলে সিদ্দিক মিয়া বলেন, আওয়ামী লীগের প্রতি আমার ভালোবাসা রয়েছে। এজন্যই ভ্যান গাড়িতে নৌকা তৈরি করে সারাদেশ ঘুরছি। আওয়ামী লীগের সম্মেলনে যোগদানের জন্য তিনদিন আগে বাড়ি থেকে রওনা হয়েছি। নেত্রকোনা থেকে পায়ে চালিয়ে নৌকা নিয়ে ঢাকা আসি।

এম/

আরো পড়ুন:

জীবন থাকতে দেশের স্বার্থ কারও কাছে বিলিয়ে দেব না: শেখ হাসিনা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ