spot_img
23 C
Dhaka

২৮শে জানুয়ারি, ২০২৩ইং, ১৪ই মাঘ, ১৪২৯বাংলা

অবশেষে বলিউডে পা রাখছেন সাই পল্লবী

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: হিন্দি বিনোদন দুনিয়ায় পা রাখতে চলেছেন অভিনেত্রী সাই পল্লবী! আপাতত অভিনেত্রীর বলিউড অভিষেকের গুঞ্জন ঘিরে হইচই শুরু টিনসেল নগরীতে।

শোনা যাচ্ছে, বলিউডে কাজ করতে রাজি হয়েছেন পল্লবী। কয়েক মাসের মধ্যেই শুটিং শুরু হতে চলেছে তার প্রথম হিন্দি সিনেমার।

বর্তমানে বলিউডের সবচেয়ে চর্চিত ছবিগুলোর মধ্যে একটি হল ‘রামায়ণ’। যার পরিচালনায় থাকবেন নীতীশ তিওয়ারি এবং প্রযোজনায় অল্লু অরবিন্দ। ২০১৯ সালেই ‘রামায়ণ’-এর ঘোষণা করেন অল্লু। তবে ছবির কাস্ট নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেননি কেউ।

গত বছরে গুঞ্জন রটেছিল, ‘রামায়ণ’-এ সীতার চরিত্রের জন্য করিনা কাপুর খানকে প্রস্তাব দেওয়া হয়েছে। সীতার চরিত্রের জন্য ১২ কোটি টাকা নাকি পারিশ্রমিক চেয়েছিলেন করিনা! যা দিতে একেবারেই নারাজ ছিলেন নির্মাতারা।

পরে যদিও করিনা বলেন, তাকে সীতার চরিত্রের জন্য কোনও প্রস্তাব দেওয়া হয়নি। এরপরই শোনা যায়, দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে ‘সীতা’র চরিত্রে। সেই জল্পনা উড়িয়ে, বর্তমানে গুঞ্জন রটেছে, নীতীশের ‘রামায়ণ’-এ সীতার চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে।

বি টাউনে কানাঘুষো শোনা যাচ্ছে, ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে হৃত্বিক রোশনকে। সম্ভবত রাবণের চরিত্রে অভিনয় করবেন তিনি। অন্যদিকে রামের চরিত্রে প্রথমে রাম চরণ এবং পরে প্রভাসকে প্রস্তাব দেন প্রযোজক।

শেষ পর্যন্ত রণবীর কাপুরের সঙ্গে এই চরিত্রটি ঘিরে কয়েক দফা আলোচনা হয়েছে। চূড়ান্ত সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত অফিসিয়ালি ঘোষণা করতে পারছেন না নির্মাতারা। তবে সব ঠিক থাকলে আগামী বছরে মে মাস নাগাদ ছবির শুটিং শুরু হবে।

এসি/ikj

আরো পড়ুন:

পাঠানে শাহরুখের পারিশ্রমিক ১০০ কোটি, দীপিকা নিচ্ছেন কত?

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ