spot_img
23 C
Dhaka

২৮শে জানুয়ারি, ২০২৩ইং, ১৪ই মাঘ, ১৪২৯বাংলা

অবশেষে ‘কারাগার টু’ মুক্তি পেল

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: চলতি বছর দারুণ প্রশংসিত হয় সৈয়দ আহমেদ শাওকী নির্মিত এবং জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী অভিনীত ‘কারাগার’ ওয়েব সিরিজটি। যার ধারাহিকতায় নির্মাতা শাওকী সিরিজটির দ্বিতীয় পর্ব নির্মাণ করেছেন। যেখানে আগের পর্বের মতোই নানা চমকের আভাস পাওয়া গেছে।

সিরিজটির ট্রেলারে চঞ্চল, আফজাল হোসেন, ইন্তেখাব দিনারের চরিত্রগুলোর রহস্য আরও দানা বেঁধেছে। অনেকেই ভেবেছিলেন প্রথম পর্বের রহস্যের জট হয়তো নির্মাতা দ্বিতীয় পর্বে খোলাসা করবেন। কিন্তু ট্রেলার এরইমধ্যে ভিন্ন কিছুর ইঙ্গিত দিয়েছে। ফলে সিরিজটি ঘিরে দর্শকদের কৌতুহল আরও কয়েকগুণ বেড়েছে এটা বলা অবকাশ রাখে না। তবে এমন জল্পনা-কল্পনার মাঝে সিরিজটির মুক্তি কয়েকদিন পেছানোও দর্শকদের অপেক্ষার প্রহরও বেড়েছিল। কথা ছিল গত ১৫ ডিসেম্বর হইচইয়ে মুক্তি পাবে ‘কারাগার টু’। তবে বিশ্বকাপের উন্মাদনা চলায় সেই তারিখটি পিছিয়েছিলেন নির্মাতা শাওকী। ৭ দিন পিছিয়ে সেটা ২২ ডিসেম্বর নির্ধারণ করা হয়।

সে সময় শাওকী বলেন, ‘আমরা জানি সবাই সিরিজটির জন্য অপেক্ষা করছেন। নির্ধারিত সময়ে মুক্তির পরিকল্পনাও আমাদের ছিল। কিন্তু আমরা আসলে বিশ্বকাপের উন্মাদনার প্রতি শ্রদ্ধা জানাতেই এই সিদ্ধান্ত।’ যদিও মুক্তির তারিখ পেছানো নিয়ে অনেকটাই মন খারাপ ছিল অভিনেতা চঞ্চলের।

তিনি বলেছিলেন, ‘বিশ্বকাপ ফুটবলের কারণে কারাগার পার্ট টু আসছে এক সপ্তাহ পর, ২২ ডিসেম্বর, শুধুমাত্র হইচইতে। তবে এক সপ্তাহ পেছানোর কারণে আমারও মেজাজ একটু খারাপ।’ তবে অবশেষে সকলের মন আজ ভালো করে দিতে মুক্তি পাচ্ছে ‘কারাগার টু’।

জানা গেছে, আগের পর্বের চেয়ে এই পর্বে আরও বেশি রহস্য থাকছে। সিরিজটির প্রথম পর্বে রহস্যময় এক কয়েদির চরিত্রে দেখা গেছে চঞ্চলকে। হঠাৎ কারাগারের ১৪৫ নম্বর কক্ষে আবির্ভূত হন তিনি। যিনি কি-না বোবা এবং বধির।

ইশারা ভাষায় মাধ্যমে জানান, নবাব সিরাজউদ্দৌলার প্রধান সেনাপতি মীর জাফর আলী খানের হত্যার অপরাধে প্রায় ২৫০ বছর ধরে কারাগারে আছেন তিনি। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় গল্প।

সেই গল্পটি এবারের পর্বে কোনদিকে মোড় নেয় সেটাই এখন দেখার বিষয়। সিরিজটিতে আফজাল হোসেন, চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার ছাড়া আরও অভিনয় করেছেন বিজরী বরকতউল্লাহ, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতুসহ অনেকে।

এম/ আই. কে. জে/

আরো পড়ুন:

স্যোশাল মিডিয়াই সাফল্যের একমাত্র মাপকাঠি? কী বললেন জাহ্নবী কাপুর

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ