spot_img
22 C
Dhaka

৯ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২৬শে মাঘ, ১৪২৯বাংলা

অফিস ভবনের ভাড়া পরিশোধের জন্য টুইটারকে নোটিশ

- Advertisement -

ডেস্ক নিউজ, সুখবর ডটকম: যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকোতে অবস্থিত অফিস ভবনের ভাড়া পরিশোধ না করায় নোটিশ পাঠানো হয়েছে টুইটারকে।

মার্কিন প্রভাবশালী সংবাদমাধ্যম ব্লুমবার্গ জানিয়েছে, যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যের সান ফ্রান্সিসকোতে অফিস কার্যক্রম চালাতে ১ লাখ ৩৬ হাজার ২৫০ ডলার ভাড়া দিতে হয় জনপ্রিয় এ সামাজিক যোগাযোগমাধ্যমটিকে। কিন্তু তারা এ ভাড়া পরিশোধ করেনি। সান ফ্র্যান্সিসকোর হ্যাটফোর্ড ভবনের ৩০ তলায় টুইটারের অফিস অবস্থিত।

ভবনটির মালিক কলম্বিয়া রেট – ৬৫০ ক্যালিফোর্নিয়া এলএলসি গত ১৬ ডিসেম্বর টুইটারকে নোটিশ পাঠায়। নোটিশে বলা হয়, যদি পাঁচদিনের মধ্যে ভাড়া পরিশোধ না করা হয় তাহলে তাদের খেলাপি হিসেবে বিবেচনা করা হবে। নোটিশ পাঠানোর পরও টুইটার ভাড়া পরিশোধ করেনি।

এরপর বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সান ফ্রান্সিসকোর আদালতে টুইটারের বিরুদ্ধে মামলা দায়ের করে ভবন মালিক কর্তৃপক্ষ।

আরেক প্রভাবশালী মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস গত ১৩ ডিসেম্বর এক প্রতিবেদনে জানিয়েছিল, গত কয়েক সপ্তাহ ধরে সান ফ্রান্সিসকোর সদর দপ্তর সহ বিশ্বব্যাপী অবস্থিত অন্যান্য অফিসগুলোর ভাড়া পরিশোধ করছে না টুইটার। এর আগে ২০২২ সালের ডিসেম্বরের শুরুতে দুটি চাটার্ড বিমানের ভাড়া  না দেওয়ায় টুইটারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল।

জনপ্রিয় এ সামাজিক যোগাযোগমাধ্যমটির কোনো মিডিয়া শাখা নেই। তারা এ অভিযোগের বিষয়ে কোনো মন্তব্য করেনি।

এদিকে ২০২২ সালের অক্টোবরে টুইটারের মালিকানা কিনে নেন ইলেকট্রিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্ক। মালিকানা কিনে বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ড করে টুইটারকে সমালোচনায় ফেলেছেন তিনি।

সূত্র: ব্লুমবার্গ

এম এইচ/ আইকেজে/

আরও পড়ুন:

৫৪ বছর পর পেলেন হারানো মানিব্যাগ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ