spot_img
32 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

‘অপারেশন সুন্দরবন’ দেখলেই পাবেন আইফোন!

- Advertisement -

বিনোদন ডেস্কসুখবর বাংলা: শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘অপারেশন সুন্দরবন’ ছবিটি। র‍্যাবের বিশেষ উদ্যোগে নির্মিত এই ছবি দেখে ২০ জন দর্শক জিতে নিতে পারেন লোভনীয় ‘আইফোন ১৪’।

গতকাল মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বসুন্ধরা সিটিতে অনুষ্ঠিত সিনেমাটির প্রিমিয়ার শো এর আগে এ ঘোষণা দেন ফরচুন গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমান।

তিনি জানান, লটারির মাধ্যমে বিজয়ী ২০ ভাগ্যবানকে আইফোন দেওয়া হবে ফরচুন গ্রুপের সৌজন্যে।

ফরচুন গ্রুপের চেয়ারম্যান আরো বলেন, বিভিন্ন সিনেমা হলে ড্রপবক্স থাকবে। যারা সিনেমা হলে গিয়ে ‘অপারেশন সুন্দরবন’ দেখবেন তারা টিকিটের পেছনে নাম ও মোবাইল নম্বর লিখে ড্রপবক্সে জমা দেবেন। ১ নভেম্বর সুন্দরবন দস্যুমুক্ত দিবস। ওইদিন লটারির মাধ্যমে ২০ জনকে আইফোন দেওয়া হবে।

‘অপারেশন সুন্দরবন’র প্রিমিয়ারে সিনেমার পরিচালক দীপংকর দীপন, অভিনয়শিল্পী সিয়াম আহমেদ, রিয়াজ আহমেদ, নুসরাত ফারিয়া, মনির খান শিমুল, রোশান, মনোজ প্রামাণিক, আরমান পারভেজ মুরাদসহ বিভিন্ন কলাকুশলী এবং পুলিশ ও র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ ছাড়া প্রিমিয়ার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ এবং উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন নাহার।

বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ ফরেস্ট ও আমাদের গর্বের সুন্দরবনকে দস্যুমুক্ত করতে র‌্যাবের দুঃসাহসিক অভিযান ও সাফল্যের কথা নিয়ে নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’।

এসি/

আরো পড়ূন:

নুসরাত ফারিয়া নয়, যেন একটি সুন্দরবন

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ