spot_img
24 C
Dhaka

৯ই ডিসেম্বর, ২০২২ইং, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সর্বশেষ

অজয় দেবগনের ‘দৃশ্যম টু’ এখন তুমুল আলোচনায় ও ব্যবসা সফল

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: অজয় দেবগনের ‘দৃশ্যম টু’ সিনেমাটি মুক্তি পাওয়ার পর দ্বিতীয় সপ্তাহ শেষ হওয়ার আগেই ১০০ কোটির ক্লাবে পৌঁছে যাবে এই সিনেমাটি।

সিনেমাটি তুমুল সাড়া ফেলেছে এবং এরই মধ্যে সিনেমটি বক্স অফিসে ঝড় তুলেছে। জানা গেছে, খুব দ্রুত ১০০ কোটির ক্লাবে পৌঁছে যাবে ‘দৃশ্যম-টু’।

প্রথম ছবির ব্যাপক সাফল্যের পর সিক্য়ুয়েলকে ঘিরেও প্রত্যাশা ছিল দর্শকদের। আর সেই প্রত্যাশারই প্রভাব পড়েছে বক্স অফিস কালেকশনে।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ‘দৃশ্যম টু’ ছবির বক্স অফিস কালেকশন জানিয়েছেন। তার পোস্ট থেকেই জানা যাচ্ছে, ‘শুক্রবার অর্থাৎ, মুক্তির দিন এই ছবি ব্যবসা শুরু করে ১৫.৩৮ কোটি রুপি দিয়ে। শনিবার ব্যবসা করে ২১.৫৯ কোটি রুপির। রবিবার ২১.১৭ কোটি রুপির। সোমবার ১১.৮৭ কোটি রুপির।

অন্যদিকে মঙ্গলবার ১০.৪৮ কোটি টাকার। আর বুধবার এই সিনেমাটি ব্যবসা করেছে ৯.৫৫ কোটি রুপি। এখন পর্যন্ত এই ছবি ব্যবসা করেছে ৯৬.০৪ কোটি রুপির। তরণ আদর্শের পোস্ট থেকেই জানা যাচ্ছে, এই ছবি একশো কোটি টাকার ব্যবসা করতে বাকি আর মাত্র সামান্যই। সিনেমাটি নিয়ে এখন তুমুল আলোচনা চলছে। এটি নিয়ে বলিউডপ্রেমীদের আগ্রহও বাড়ছে।

এসি/

আরো পড়ুন:

বাংলার কৃতিসন্তান “ওগো তুমি যে আমার ” গানের শিল্পী ও অভিনেত্রী গীতা দত্ত

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ