spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

১লা অক্টোবর, ২০২২ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯বাংলা

অচিরেই সীমান্তে গোলাগুলি বন্ধ হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: মিয়ানমার থেকে বাংলাদেশে ভূখণ্ডে বারবার গোলা পড়ার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মিয়ানমার সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) আরও শক্তিশালী করা হয়েছে। আশা করা যাচ্ছে, অচিরেই সীমান্তে গোলাগুলি বন্ধ হবে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে রাজশাহীতে পুলিশ লাইনস গেট সংলগ্ন স্থানে ‘পুলিশ মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘর’ উদ্বোধনকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান বলেন, ‘সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় যারাই জড়িত থাকুক না কেন, তাদের আইনের আওতায় আনা হবে। সরকারি চাকরি করলেও তাদেরকে আইনের মুখোমুখি হতে হবে।’

তিনি আরও বলেন, ‘মহান মুক্তিযুদ্ধের সময় রাজশাহী অঞ্চলে শতাধিক পুলিশ সদস্য শহীদ হয়েছেন। তাদের বীরত্বগাঁথা ও দেশপ্রেমের স্মৃতি নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে জাদুঘর প্রতিষ্ঠার করা হয়েছে।এর মাধ্যমে শহীদদের স্মরণ করা হচ্ছে। তাদের অবদান কখনও ভুলবে না বাংলাদেশ।’

উদ্বোধনী অনুষ্ঠান শেষে স্বরাষ্ট্রমন্ত্রী পুলিশ লাইনসে মাদক ও জঙ্গিবিরোধী এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী ‘মুক্তিযুদ্ধে রাজশাহী পুলিশ’ বইয়ের মোড়ক উন্মোচন এবং শহীদ পুলিশ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আরো পড়ুন:

মাটি ও মানুষকে কাজে লাগিয়ে আত্মনির্ভরশীল হওয়ার তাগিদ প্রধানমন্ত্রীর

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ