spot_img
32 C
Dhaka

২৪শে মার্চ, ২০২৩ইং, ১০ই চৈত্র, ১৪২৯বাংলা

অক্ষয়ের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে এতদিন পর মুখ খুললেন রাভিনা

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: নব্বইয়ের দশকের বলিউড কাঁপানো জুটি অক্ষয় কুমার-রাভিনা টেন্ডন। প্রায় একই সময়ে বলিউডে অভিষেক হয় দুই তারকার। তাঁদের জমাটি প্রেম নিয়ে বলিপাড়ায় কম গুঞ্জন ছড়ায়নি।

সেই গুঞ্জন যে ভিত্তিহীন ছিল, এমন নয়। রীতিমতো সম্পর্কে ছিলেন অক্ষয়-রাভিনা। ‘মোহরা’ ছবির সেটে পরস্পরের প্রেমে পড়েন তাঁরা। ‘টিপ টিপ বরসা পানি’ গানটির দৃশ্যায়নের সময় দু’জনের রসায়ন চরমে উঠেছিল।

তার পর বেশ কিছু ছবিতে একসঙ্গে কাজও করেন তাঁরা। প্রেমপর্ব বাগদান পর্যন্তও গড়িয়েছিল। এক সময় বাগদানের কথা স্বীকারও করেন দু’জনে। কিন্তু অন্য এক নায়িকার জন্য অক্ষয় বাগদান ভাঙেন বলে জানা যায়। এবার এত বছর পর অক্ষয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ‘পদ্মশ্রী’ রাভিনা।

যখন অক্ষয়-রাভিনার প্রেম ভাঙে, অনেক কাদা ছোড়াছুড়ি হয়েছিল। রাভিনার তরফে বিভিন্ন অভিযোগও শোনা গিয়েছিল। তার পর সময় পেরিয়েছে, শিল্পপতি অনিল থডানীকে বিয়ে করেছেন রাভিনা। ২০০১ সালে টুইঙ্কল খান্নার সঙ্গে ঘর বেঁধেছেন অক্ষয়।

এত বছর পর রবীনা অক্ষয় প্রসঙ্গে এক সাক্ষাৎকারে জানান, তিনি বাগদান পর্ব ভুলেই গিয়েছেন। অভিনেত্রীর কথায়, ‘‘প্রত্যেকের জীবনে সম্পর্ক আসে, আমাদেরও এসেছিল।। ‘মোহরা’র সময় আমরা ছিলাম হিট জুটি। এখনও আছি। আমাদের দেখা হয়, কথা হয়, প্রত্যেকেই জীবনে এগিয়ে গিয়েছি।

কলেজ পড়াকালীন মেয়েদের প্রেম হয়, প্রেম ভাঙে। মানুষের বিয়ে হয়, বিবাহবিচ্ছেদ হয়, একটা বাগ্‌দান কেন মানুষ ভুলতে পারছেন না! এটা কোনও বড় ঘটনা নয়।’’

এসি/ আই. কে. জে/

আরো পড়ন:

কুপ্রস্তাবে ক্ষোভে ফেটে পড়লেন অভিনেত্রী

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ